তৃতীয় বিয়ের আগে ফ্ল্যাটে পাওয়া গেল বরের লা’শ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 8, 2021 11:48:14 পূর্বাহ্ন
0
14
views

সারাদেশ: কুমিল্লা নগরীর নানুয়াদীঘির পাড় এলাকায় ফ্ল্যাটের দরজা ভে’ঙে মুজিবুর রহমান স্বপন (৫০) নামে এক ব্যক্তির ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। বুধবার (৭ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় তিন তলা ভবনের একটি ফ্ল্যাট থেকে ম’রদেহটি উ’দ্ধার করা হয়। নি’হত ব্যক্তির নাম মুজিবুর রহমান স্বপন। তার বাড়ি জে’লার নাঙ্গলকোট উপজে’লার আশারকোট গ্রামে।

নি’হতের স্বজনরা জানান, বুধবার (৭ জুলাই) রাতে ওই ভবনের তিন তলায় ভাড়া থাকতেন স্বপন। আগামী শুক্রবার তার বিয়ে। একই সঙ্গে আসছে বৃহস্পতিবার গায়ে হলুদ হওয়ার কথা ছিল। কিন্তু বুধবার (৭ জুলাই) দুপুর থেকে স্বপনকে মোবাইলে না পেয়ে চিন্তিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। পরে বাসায় গিয়ে দরজা বন্ধ পাওয়া যায়।

ডাকাডাকিতে সাড়া না দেয়ায় পুলিশে খবর দেন তারা। পরে দরজা ভে’ঙে বিছানায় তার লা’শ দেখতে পায় পুলিশ। এ সময় রুমে টিভি চলছিল। মুজিবুর রহমানের ভাই মোবারক জানান, তার ভাইয়ের আরও দুটি বিয়ে হয়েছিল। প্রথমটি ডি’ভোর্স হয়েছিল। দ্বিতীয় স্ত্রী মা’রা যান। আসছে শুক্রবার তৃতীয় বিয়ে ছিল।

এ বি’ষয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নি’হতের শরীরে কোনো আ’ঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মুখ থেকে র’ক্ত বের হতে দেখা গেছে। এটি স্বাভাবিক মৃ’ত্যু কি-না নিশ্চিত হতে ম’য়নাত’দন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।