শি’শু গৃহকর্মীর স্পর্ষকাতর অঙ্গে ব’র্বর নি’র্যাতনকারী সেই দম্পতি গ্রে’ফতার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 4, 2021 12:00:09 অপরাহ্ন
0
23
views

সারাদেশ: রাজধানীর সেগুনবাগিচায় ১২ বছরের এক গৃহকর্মীকে দীর্ঘদিন ধরে ব’র্বর নি’র্যাতন চা’লানো হচ্ছিল। খবর পেয়ে পুলিশ শি’শুটিকে উ’দ্ধার ও নি’র্যাতনের অ’ভিযোগে এক দম্পতিকে গ্রে’ফতার করেছে। শনিবার রাতে পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গ্রে’ফতার তানভির আহসান একটি বেস’রকারি কোম্পানিতে চাকরি করেন। আর তার স্ত্রী নাহিদ একজন আইনজীবী।ৎ

নি’র্যাতনের শি’কার মেয়েটির বাড়ি কি’শোরগঞ্জ জে’লার মিঠামইন থানার নবাবপুর গ্রামে। নয় মাস ধরে সে সেগুনবাগিচায় ওই দম্পতির বাসায় কাজ করছিল। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রায় প্রতিদিনই ‘নানা অজুহাতে’ গৃহকর্তা ও গৃহকর্ত্রী মেয়েটিকে ‘মা’রধর’ করত। নি’র্যাতনে মেয়েটির শরীরে জ’খমের চিহ্নসহ কিছু ছবি শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দেন এক প্রতিবেশী।

সেসব ছবিতে মেয়েটির চোখের নিচে আ’ঘাতের চিহ্ন, শরীরের বিভিন্ন স্থানে জ’খম এবং আ’গুনে পোড়া ঘা দেখা যায়। একজন সংবাদকর্মী বি’ষয়টি পুলিশকে জানান। আরও একজন জরুরি সেবার নম্বর ৯৯৯ এ ফোন করে পুলিশকে খবর দেন। শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার বলেন, খবর পাওয়ার পর পরিদর্শক (অপারেশন্স) মো. কামরুজ্জামানের নেতৃত্বে তাদের একটি দল শনিবার রাত সাড়ে ১০টার দিকে তোপখানা রোডের ওই বাসায় গিয়ে ওই দম্পতিকে গ্রে’ফতার করে এবং মেয়েটিকে উ’দ্ধার করে আনে।

মেয়েটি পুলিশকে কী বলেছে জানতে চাইলে ওসি মওদুত হাওলাদার বলেন, ‘সে বলেছে, কাজে কোনো ভু’ল হলেই তারা তাকে মা’রধর করত।’ মেয়েটিকে পুলিশ হেফাজতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান ওসি।