পছন্দের মার্কায় ভোট না দেওয়ায় স্ত্রীকে পি’টিয়ে জ’খম করলেন স্বামী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন 23, 2021 04:59:36 অপরাহ্ন
0
66
views

পটুয়াখালীর দুমকিতে স্বামীর পছন্দের প্রার্থীকে ভোট না দেওয়ার অ’পরাধে স্ত্রীকে আ’টকে রেখে দফায় দফায় মা’রধরের ঘটনা ঘটেছে। গু’রুতর আ’হত ও ব’ন্দিদশা থেকে উ’দ্ধার করে তাকে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজে’লার পাঙ্গাশিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলগি গ্রামে। এ ব্যাপারে মঙ্গলবার রাতে দুমকি থানায় একটি মা’মলা দা’য়ের করা হয়েছে। আ’হত ও মা’মলার অ’ভিযোগ সূত্রে জানা যায়,

পাংগাশিয়া ইউপি নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য প্রার্থী শাহিদা বেগমের মাইক প্রতীকে ভোট না দেওয়ার অ’পরাধে স্ত্রী মোসা. সুরাইয়া বেগমকে (২২) সোমবার রাতে বসতঘরের দরজা বন্ধ করে দফায় দফায় মা’রধর করে স্বামী ইনসান (৩০)। ভোটের দিন সোমবার রাত ৮টা থেকে মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত টানা দুই দিন ঘরব’ন্দি রেখে কয়েক দফা মা’রধর করায় গৃ’হবধূ সুরাইয়া গু’রুতর আ’হত হন।

খবর পেয়ে গৃ’হবধূর মা-বাবা ও প্রতিবেশীরা মঙ্গলবার বিকাল ৫টায় অ’বরুদ্ধ দশা থেকে অজ্ঞান অবস্থায় উ’দ্ধার করে তাকে দুমকি উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ ব্যাপারে স্বামী ইনসানের বি’রুদ্ধে দুমকি থানায় একটি মা’মলা হয়েছে। সুরাইয়ার বাবা ফজলু খাঁ বা’দী হয়ে অ’ভিযুক্ত জামাই ইনসানকে প্রধান আ’সামি করে মা’মলাটি দা’য়ের করেন। আ’হত গৃ’হবধূ সুরাইয়া বেগম জানান, পাংগাশিয়া ইউপি নির্বাচনে সংরক্ষিত নারী প্রার্থী তার গর্ভধারিণী মা নাসিমা বেগমের ‘বক মার্কায়’ ভোট দেওয়ায় মাইক প্রতীকের প্রার্থী শাহিদার সমর্থক পা’ষ’ণ্ড স্বামী ইনসান মৃধা (৩০) তাকে সোমবার ভোট কেন্দ্রে চড়-থা’প্পড় মারে এবং রাতে বাড়িতে এসে কয়েক দফায় মা’রধর করে ঘরে আ’টকে রাখে। খবর পেয়ে বাবার বাড়ির লোকজন এসে তাকে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

তিনি বলেন, আমার মাকে সমর্থন না করে বরং তার প্রতিদ্ব’ন্দ্বী প্রার্থীর মাইকে ভোট দিতে বলে আমার স্বামী। যতই কাছের লোক হোক না কেন, কেউ কি নিজের মা-বাবার বি’রুদ্ধে অন্য মানুষকে ভোট দিতে পারে? আমিও দেই নাই বলে লোভী পা’ষ’ণ্ড স্বামীর ব’র্বরোচিত নি’র্যাতনের শি’কার হতে হয়েছে। আমি তার দৃষ্টান্তমূলক বিচার চাই। অ’ভিযুক্ত স্বামী ইনসান মৃধা বলেন, রাগের মাথায় কয়েকটা চড় দিয়েছিলাম। তবে ঘরব’ন্দি করে শা’রীরিকভাবে মা’রপিটের অ’ভিযোগ অস্বীকার করেছেন তিনি।

দুমকি থানার ওসি মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে ভি’কটিম চিকিৎসাধীন আছেন। ত’দন্তপূর্বক অ’ভিযুক্তের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সুত্রঃ যুগান্তর