ই’স’লা’মি বক্তা আবু ত্ব-হার সন্ধান না পেলে গণআ’ন্দোলনের হু’মকি

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন 16, 2021 11:19:58 পূর্বাহ্ন
0
27
views

সারাদেশ: সময়ের সেরা আ’লো’চি’ত নাম আবু ত্ব-হা-মুহাম্ম’দ। বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছেন তিনি। ফের খবরের শিরোনাম হলেন এই ই’স’লা’মিক বক্তা। নতুন খবর হচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে আ’লো’চি’ত ই’স’লা’মি বক্তা আবু ত্ব-হা মোহাম্ম’দ আদনানসহ তার তিন সঙ্গীর সন্ধানের দাবিতে মা’নববন্ধন করেছেন রংপুরবাসী।

দ্রুত সময়ে সন্ধান পাওয়া না গেলে সারাদেশে গণআ’ন্দোলনের হু’মকি দেন মা’নববন্ধনে উপস্থিত বক্তারা। মঙ্গলবার (১৫ জুন) রংপুর প্রেসক্লাব চত্বরের সামনে অনুষ্ঠিত মা’নববন্ধনে এ দাবি জানানো হয়। সচেতন রংপুরবাসী, নি’পীড়নের বি’রু’দ্ধে রংপুর, রংপুর বিভাগীয় কমা’র্শিয়াল আর্টিস্ট অ্যাসোসিয়েশনের ব্যানারে আয়োজিত সমাবেশে আদনানের পরিবার, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী, অনুরাগীসহ রংপুরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

মা’নববন্ধনে বক্তারা বলেন, আ’লো’চি’ত ই’স’লা’মি বক্তা আবু ত্বহা মুহাম্ম’দ আদনানসহ তার সঙ্গী আব্দুল মুকিত, মোহাম্ম’দ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ পাঁচ দিন ধরে নি’খোঁ’জ। তাদের সন্ধান না পাওয়াটা উদ্ধেগজনক। তাদের সন্ধানে আইনশৃঙ্খলা বাহিনী এখন কার্যকর পদক্ষেপ নেয়নি। দ্রুত সময়ে পু’লিশ কার্যকর ব্যবস্থা নিলে তাদের সন্ধান পাওয়া সম্ভব।

সমাবেশে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক হানিফ খান সজিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইম’রান, ফয়সাল, ইয়াসির আরাফাত, আহমেদ বাবু, জামান, ফাহিম ও রায়হান কবীরসহ বিভিন্ন ম’স’জিদ ও মাদরাসার মু’সল্লি, শিক্ষক-ছাত্ররা।