পরীমনি উত্তেজিত ছিলেন, ঠিকমতো গাড়িতে উঠতে পারছিলো না: নাসির

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন 14, 2021 10:33:47 অপরাহ্ন
0
29
views

পরীমণির বিষয়ে এবার মুখ খুললেন আবাসন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ। তিনি বলেন, ‘ঢাকা বোট ক্লাব থেকে দা’মি ড্রিং’স (‘ম’দ) জো’র করে নে’য়ার চে’ষ্টা করেছিলো পরীমণি ও তার সহযোগীরা। তারা তো আমাদের ক্লাবের মেম্বার না। তাই আমি তাদের নিতে দেইনি। এ কারণে তাকে আমি বা’ধা দিয়েছি এবং বলেছি যে- এটা নেয়া যাবে না। নিতে হলে অবশ্যই তোমাদেরকে মেম্বার হতে হবে।

ক্লাবের মেম্বার ছাড়া ওই ‘ম”দ যে কারো কাছে বি’ক্রয়যো’গ্য ন’য় উল্লেখ করে নাসির বলেন, ‘আমি তাকে (পরীমণিকে) বলেছি- এটা বিক্রয়যোগ্য না। তাছাড়া এতো রাতে আমাদের বার ক্লো’জ’ড্। তাই কোনোভাবেই সম্ভব না। তবে তার আগেই কোথা থেকে যেনো প’রীমণি ‘ম”দ পান করে এসেছিলো। ওই অবস্থাতেই আমাদের কাছে দামি ‘ম”দ না পেয়ে সে উ’ত্তে”জিত হয়ে যায়, আমা’র উপর চ’ড়া’ও হয় এবং বারের মধ্যেই একটার পর একটা কাঁ’চের গ্লাস ভা’ঙ’চুর করে। ওই সময়ে আমাকে সে গা”লিগা’লা’জ করে। তখন আমাদের স্টাফরা তাকে থা’মা’নো চেষ্টা করে।

একপর্যায়ে পরীমণির সঙ্গে থাকা ছে’লেটা আমাকে চ’ড়-‘থা”প্প’র দেয়। এরমধ্যে পরীমণি আমা’র দিকে গ্লাস ছুঁ’ড়ে মা’র’লে তা আমা’র ঘা’ড়ে এসে লাগে। এমন পরিস্থিতিতে আমি সিকিউরিটিদের নির্দেশ দেই- তাকে স’রিয়ে নিতে। তখন সিকিউরিটিরা তাকে উঠিয়ে নিয়ে যায়। তখন পরীমণি অ’তি’রি’ক্ত ম”দ্য’প অবস্থায় ছিলো, যে কারণে সে ঠিকমতো গা’ড়িতে উঠতে পারছিলো না। এ ঘটনার রেকর্ডও আমাদের সিসি ক্যা’মে’রায় সং’র’ক্ষিত আছে।

পু’লিশের হাতে গ্রে’প্তা’র হওয়ার আগে ব্যবসায়ী নাসির আরও বলেন, ‘ঘটনার পরের দিনই আমাদের ক্লাবের নিয়ম অনুযায়ী এ বিষয়ে একটি জা’জম্যা’ন্ট রি’পো’র্ট জমা হয়। যেখানে ক্লাবের স্টাফরা ঘটনার বর্ণনা দিয়েছে। মূলত আমা’র সাথে তার (পরীমণির) কিছুই হয়নি। ক্লাবের কর্মক’র্তা হিসেবে আমি তার (পরীমণির) উ’শৃ’ঙ্খল আচ’রণকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছি মাত্র। তাছাড়া এই ঘটনার আগে আমি তাকে চিন’তাম না।