ম’দ খেয়ে আদিবাসী নারীকে ধ”ণচেষ্টা, প্রমাণ রেখে গেল শরীর কা’মড়ে!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন 12, 2021 04:35:46 অপরাহ্ন
0
12
views

টাঙ্গাইলের সখীপুরে এক আদিবাসী নারীকে (৪২) ধ”ণ চেষ্টার অ’ভিযোগ ওঠেছে। আ’হত ওই নারী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে উপজে’লার হাতিবান্ধা ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার বিকেলে মা’মলা করা হবে বলে ওই নারীর দেবর জানিয়েছেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে একই এলাকার টেংগু স’রকারের ছেলে দীনা স’রকার (৩৪), নারায়ণ চন্দ্র স’রকারের ছেলে মন্টু স’রকার ও ময়নাল মিয়ার ছেলে সবদুল মিয়া ম’দপান করে ওই নারীর বাড়িতে যান।

পরে ওই নারীকে বাইরে ডেকে এনে ধ”ণের চেষ্টা করেন। এ সময় দীনা স’রকার ম’দ্যপ অবস্থায় নারীটির মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অঙ্গে কা’মড়ে গু’রুতর জ’খম করেন। পরে শুক্রবার সকালে তাকে সখীপুর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফরিদ হোসেন বলেন, ওই নারীর শরীরের বিভিন্ন অঙ্গে কা’মড়ের চিহ্ন রয়েছে। ধ”ণ চেষ্টার কথা শোনার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া মুঠোফোনে বলেন, ঘটনা শুনেই পুলিশ পাঠিয়েছিলাম। তার সঙ্গে যা হয়েছে তা খুবই দুঃ’খজনক। লিখিত অ’ভিযোগ পেলে ত’দন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। সূত্রঃ কালের কণ্ঠ