কি’শোর গ্যাং ‘ডে’য়ারিং কোম্পানির’ ১২ সদস্য গ্রে’ফতার, পি’স্তল-চা’পাতি উদ্ধার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন 6, 2021 11:28:15 অপরাহ্ন
0
18
views

গাজীপুরের টঙ্গীতে দুই পরিবারের সদস্যদের ও’পর নৃ’শংস হা’মলার ঘটনায় জ’ড়িত ১২ কি’শোর গ্যাংয়ের সদস্যকে গ্রে’ফতার করেছে র‌্যা’ব-১। এ সময় তাদের কাছ থেকে ২টি বিদেশি পি’স্তল, ২টি চা’পাতি, একটি ছু’রি উ’দ্ধার করা হয়।

শনিবার মধ্যরাত থেকে ভোর পর্যন্ত টঙ্গী ও উত্তারার বিভিন্ন এলাকায় অ’ভিযান চা’লিয়ে তাদের গ্রে’ফতার করা হয়। র‌্যা’ব-১ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল মোত্তাকিম বি’ষয়টি নিশ্চিত করে জানান, কি’শোর গ্যাং ‘ডি কোম্পানি’ বা ডেয়ারিং কোম্পানির পৃষ্ঠপোষক রাজিব চৌধুরী বাপ্পি ওরফে লন্ডন বাপ্পি এবং মঈন উদ্দিন নিরব ওরফে ডন নিরবসহ ১২ জনকে গ্রে’ফতার করা হয়েছে।

এ নিয়ে রবিবার বিকালে কারওয়ানবাজারের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে র‌্যা’ব।

গ্রে’ফতাররা হলেন- ডি কোম্পানি (ডেয়ারিং কোম্পানি) কি’শোর গ্যাংয়ের পৃষ্ঠপোষক গাজীপুরের আব্দুল মালেকের ছেলে রাজীব চৌধুরী বাপ্পি ওরফে লন্ডন বাপ্পী (৩৫), চাঁদপুরের বোরহান উদ্দিনের ছেলে মঈন আহমেদ নিরব ওরফে ডন নিরব, একই জে’লার ইসমাইল হোসেনের ছেলে তানভীর হোসেন ওরফে ব্যাটারি তানভীর (২৪), ময়মনসিংহের ওসমান গণির ছেলে মোহাম্ম’দ পারভেজ ওরফে ছোট পারভেজ (১৯), বরিশালের শাহ আলমের ছেলে মো. তুহিন ওরফে তারকা’টা তুহিন (২১), খুলনার আলমগীর হোসেনের ছেলে রাজীব আহমেদ নিরব ওরফে টম নিরব (৩০), গাজীপুরের শাহ আলমের ছেলে সাইফুল ইসলাম শাওন (২৩),

ব্রাহ্মণবাড়িয়ার হোচেন আরীর ছেলে রবিউল হাসান (২০), সামচুল আলমের ছেলে শাকিল ওরফে বাঘা শাকিল (২৮), আব্দুছ ছাত্তারের ছেলে ইয়াছিন আরাফাত ওরফে বিস্কুট ইয়াছিন (১৮), ইদ্রিস আলীর ছেলে মাহফুজুর রহমান ফাহিম (১৮), ময়মনসিংহের শাহজাহানের ছেলে ইয়াছিন মিয়া ওরফে প্রিন্স ইয়াছিন (১৯)।

এর আগে গত মঙ্গলবার (১ জুন) বন্ধুদের নিয়ে টঙ্গীর আরিচপুর (ভূঁইয়াপাড়া শাহী জামে মসজিদ) মহল্লার টং দোকানে চটপটি ও ফুচকা খাওয়ার সময় কাদা ছু’ড়ে মা’রার ঘটনাকে কেন্দ্র করে ব’খাটেদের হা’মলায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র তুষারসহ ৪ জন আ’হত হয়।

অপরদিকে, বৃহস্পতিবার (৩ জুন) রাত ৯টায় আরিচপুর এলাকায় দর্জি দোকানে হা’মলা করে ভাং’চুর করে। এ সময় চা’পাতি দিয়ে এলোপাতাড়ি আ’ঘাত করে আরজু মিয়া, সুজন মিয়া এবং তার স্ত্রী রূপালীকে গু’রুতর আ’হত করে।

এদিকে র‌্যা’ব জানায়, জি’জ্ঞাসাবাদে গ্রে’ফতাররা জানিয়েছে তারা ডি কোম্পানি (ডেয়ারিং কোম্পানি) কি’শোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা মা’দক সেবন, স্কুল-কলেজে বুলিং র‌্যাগিং, ই’ভটিজিং, ছি’নতাই, চাঁ’দাবাজি, ডাকাতি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অ’শ্লীল ভিডিও শেয়ারসহ বিভিন্ন অ’নৈতিক কাজে লিপ্ত ছিল। তাদের বি’রুদ্ধে হা’মলার অ’ভিযোগ সত্য বলে স্বীকার করে।