স্বা’মী নি’খিল নয়, কার স’ন্তানের মা হচ্ছেন নুসরাত?

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন 5, 2021 12:25:11 অপরাহ্ন
0
17
views

বিনোদন: পশ্চিমবাংলার জনপ্রিয় অভিনেত্রী ও বশিরহাটের সং’সদ সদস্য নুসরাত জাহান মা হতে চলেছেন এমন খবর ছড়িয়ে পড়েছে। শুক্রবার থেকে এই খবরে উত্তাল টলিউডপাড়া ও সোশ্যাল মিডিয়ায়। মা হওয়ার ইঙ্গিত নুসরাত নিজেই দিয়েছেন। শুক্রবার তিনি ইনস্টাগ্রামে শুধু লেখেন, ‘তুমি তোমার মতো প্রস্ফুটিত হবে।’

নুসরাত জাহানের এই পোস্ট দেখার পর সবার একটাই প্রশ্ন, কার উদ্দেশ্যে এমন বার্তা দিলেন সাংসদ-অভিনেত্রী? তিনি কার স’ন্তানের মা হতে চলেছেন? নায়িকা নিজে এই বি’ষয়টা পরিষ্কার না করলেও তার ঘনিষ্ঠমহল থেকে জানা গেছে, অভিনেতা যশ দাশগুপ্তের স’ন্তানের মা হতে চলেছেন নুসরাত। তার সঙ্গেই শুরু করতে চলেছেন জীবনের নতুন অধ্যায়।

অভিনেত্রী যে তার ব্যবসায়ী স্বামী নিখিল জৈনের স’ন্তানের মা হচ্ছেন না, সেটা একপ্রকার নিশ্চিত। কারণ, নিখিল এবং নুসরাত গত ছয় মাসেরও বেশি সময় ধরে একে-অন্যের থেকে আলাদা থাকছেন। নিখিল থাকেন তার দিল্লির বাড়িতে আর নুসরাত থাকেন কলকাতায় তার মা-বাবার সঙ্গে। তাদের ডি’ভোর্স হয়ে গেছে বলেও গুঞ্জন রয়েছে।

তাহলে দুইয়ে দুইয়ে চার সহজেই মেলানো যায়। নিখিলের থেকে আলাদা থাকার অনেক আগে থেকেই নুসরাত তার মাত্র একটি ছবির নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক রয়েছে। তারা একে-অন্যকে ভালোবাসেন। নুসরাতের পেটের স’ন্তান সেই ভালোবাসারই ফসল বলে ধারণা করা হচ্ছে। যদিও নুসরাত এ ব্যাপারে পরিষ্কার করে কিছু বলেননি।

কিন্তু নুসরাতের মা হওয়ার এই সুখবর কি স্বামী নিখিল জৈন জানেন? তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘আমি একেবারেই জানি না যে নুসরাত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। আর আমরা কেউ কারো সঙ্গে যোগাযোগ রাখি না।’ নুসরাতের অনাগত স’ন্তানের বাবা তিনি নন বলেও সাফ জানিয়ে দিয়েছেন নিখিল।

বিতর্ক কখনোই পিছু ছাড়েনি অভিনেত্রী নুসরাত জাহানের। আগাগোড়াই তার ব্যক্তিগত জীবন থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। ফলে তার স’ন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরও বিতর্ক দানা বেঁ’ধেছে। নানা জনের নানা কটাক্ষ, কুকথা তীরবেগে ধেয়ে আসছে সাংসদ অভিনেত্রীর দিকে। তবে এসবে তিনি বিচলিত নন। তার বিশ্বাস, ফুল ফুটবে, নিজের মতো করে।