গৃ’হবধূকে অ’পহরণ করে ১০ দিন আ’টকে রেখে ধ’র্ষণ, অ’ভিযুক্ত গ্রে’প্তার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন 5, 2021 09:49:50 পূর্বাহ্ন
0
21
views

সারাদেশ: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক গৃ’হবধূকে অ’পহরণ করে ১০ দিন আ’টকে রেখে ধ”ণের অ’ভিযোগে এক যুবককে গ্রে’প্তার করেছে পুলিশ। শুক্রবার (৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গা উপজে’লার শালিকা গ্রামে অ’ভিযান চা’লিয়ে তাকে গ্রে’প্তার করা হয়। পুলিশের অ’ভিযানে গ্রে’প্তার মানিক মিয়া মৃ’ত আব্দুল হান্নানের ছেলে। এর আগে রাত ৯টার দিকে আলমডাঙ্গা থানায় অ’পহরণ এবং নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে একটি মা’মলা দা’য়ের করেন নি’র্যাতনের শি’কার গৃ’হবধূর বাবা।

মা’মলা সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর আগে আলমডাঙ্গায় এক দিনমজুরের মেয়ের বিয়ে হয় পার্শ্ববর্তী মোচাইনগর গ্রামে। গেল ২২ মে বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাচ্ছিলেন ওই গৃ’হবধূ। পথিমধ্যে বেলা ১১টার দিকে একই গ্রামের মানিক মিয়ার সঙ্গে তার দেখা হয়। মানিক মোটরসাইকেল করে ওই গৃ’হবধূকে শ্বশুরবাড়ি পৌঁছে দেয়ার কথা বলে জো’রপূর্বক চুয়াডাঙ্গা সদর উপজে’লার দশমাইল গ্রামে নিয়ে যায়। ওই গ্রামের মোহর আলীর বাড়িতে নিয়ে গিয়ে তাকে আ’টকে রাখে মানিক। সেখানে ১০ দিন আ’টকে রেখে ওই গৃ’হবধূকে ধ”ণ করে মানিক।

গত ২ জুন বাড়ি নিয়ে যাওয়ার আশ্বাস দিয়ে ওই গৃ’হবধূকে মোটরসাইকেলযোগে সদর উপজে’লার ভালাইপুর বাজারে নিয়ে যায় তিনি। সেসময় মোবাইল রিচার্জ করে আসছি বলে সেখান থেকে পা’লিয়ে যায় মানিক। পরে বাড়ি ফিরে পরিবারকে অ’পহরণ এবং আ’টকে রেখে ধ”ণের কথা জানায় নি’র্যাতনের শি’কার গৃ’হবধূ।

শুক্রবার রাতে আলমডাঙ্গা থানায় বা’দী হয়ে অ’পহরণ এবং নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে একটি মা’মলা দা’য়ের করেন নি’র্যাতনের শি’কার গৃ’হবধূর বাবা। পরে অ’ভিযান চা’লিয়ে নিজ গ্রাম থেকে মানিককে গ্রে’প্তার করে পুলিশ। এ বি’ষয়ে আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীর জানান, মা’মলার পর অ’ভিযান চা’লিয়ে অ’ভিযুক্ত মানিককে গ্রে’প্তার করা হয়েছে। আজ শনিবার তাকে আ’দালতে সোপর্দ করা হবে।