শিল্পপতি দম্পতির বিবাহবার্ষিকীতে মেহমান ২০০ এতিম শিশু

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন 4, 2021 09:10:22 অপরাহ্ন
0
30
views

এক অন্যরকম বিবাহবার্ষিকী উদযাপন করলেন কুষ্টিয়ার এক শিল্পপতি দম্পতি। শুক্রবার (৪ জুন) দুপুরে দুই প্রতিষ্ঠানের প্রায় দুই শতাধিক সুবিধাবঞ্চিত এতিম শিশুদের নিয়ে ১৭তম বিবাহবার্ষিকী উদযাপন করেন কুষ্টিয়ার পোল্ট্রি ও ফিশ ফিড উৎপাদনকারী শিল্পপ্রতিষ্ঠান কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান চামেলী জামান দম্পতি।

খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার ছিল এই দম্পতির ছিল ১৭তম বিবাহবার্ষিকী। গতানুগতিকভাবে বিশেষ এই দিনটি উদযাপন না করে একটু ব্যতিক্রমধর্মী আয়োজনে দিনটি উদযাপনের সিদ্ধান্ত নেন তারা। তারা দিনটি উদযাপনের জন্য কুষ্টিয়া সরকারি বালক ও বালিকা শিশু সদনের এতিম শিশুদের বেছে নেন।

কামরুজ্জামান নাসির এবং তার সহধর্মিণী চামেলী জামান বিবাহবার্ষিকীর কেক কেটে শিশুদের খাইয়ে দেন এবং উন্নতমানের খাবার পরিবেশন করেন। ব্যতিক্রমী এই আয়োজনে অংশ নিতে পেরে সুবিধাবঞ্চিত এসব শিশুরা আনন্দে মেতে ওঠে।

বিশেষ এই আয়োজন প্রসঙ্গে কামরুজ্জামান নাসির বলেন, সবাইতো বিশেষ দিনগুলো উচ্চবিত্তদের নিয়ে উদযাপন করে থাকেন। আমরা ভাবলাম আমাদের বিশেষ এই দিনটি এতিম শিশুদের সঙ্গে ভাগাভাগি করি। এই ভাবনা থেকেই আমাদের এই আয়োজন। তিনি জানান, এই দিনটি তার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

কামরুজ্জামান নাসিরের সহধর্মিণী চামেলী জামান বলেন, একদিনের জন্য হলেও সুবিধাবঞ্চিত শিশুদের মা হতে পেরে, তাদের মুখে খাবার তুলে দিতে পেরে আমি খুবই আনন্দিত। সমাজের যারা বিত্তবান মানুষ আছেন তাদের প্রত্যেকের উচিত অসহায় ও সুবিধাবঞ্চিত এসব শিশুদের পাশে দাঁড়ানো।

শিল্পপতি এই দম্পতির বিবাহবার্ষিকীতে কুষ্টিয়া জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সিদ্দিকুর রহমানসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

করোনাকালীন একের পর এক ভালো কাজের জন্য প্রশংসিত কামরুজ্জামান নাসির ও চামেলী জামান দম্পতি। করোনাকালীন দুস্থ অসহায় হাজারো মানুষের মুখে এক মাসের আহার তুলে দেন তারা।

শুধু দুস্থ ও অসহায় মানুষ নয়, গতবছর থেকে গভীর রাতে রাস্তায় রাস্তায় গিয়ে ক্ষুধার্ত কুকুরদের মুখে রান্না করা খাবার তুলে দিয়ে আসছেন এই দম্পতি।