স্বামীর ‘বিশেষ অ’ঙ্গে’ আ’ঘা’ত করায় স্ত্রী’কে বেঁ’ধে রাখল পরিবার!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : মে 7, 2021 10:23:52 অপরাহ্ন
0
21
views

ঘুমন্ত স্বামীর ও’পর স’হিংস হওয়ার অ’ভিযোগ উঠেছে এক গৃ’হবধূর বি’রুদ্ধে। এ ঘটনায় তাকে স্বামীর পরিবারের লো’কজন বেঁ’ধে রেখেছে। বৃহস্পতিবার (৬ মে) রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার জুড়ান মোল্লার পাড়ায় এ ঘটনা ঘটে। আ’হত স্বামী মাসুদ সরদারকে (৩২) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই এলাকার মোসলেম সরদারের ছেলে।

গৃ’হবধূ জানান, তাকে তা’লা’ক দিয়ে মাসুদ আরেকটি বিয়ে করবেন বলে তার স্বামী ও শ্বশুর অনেকবার শাসিয়েছেন। তাই রে’গে গিয়ে তিনি স্বা’মীর গো’পনা’ঙ্গে আ’ঘা’ত করেন। এছাড়াও মাসুদ ঠিকঠাক মতো আয়-রোজগারও করেন না বলে দাবি তার। স্বা’মীর গো’পনা’ঙ্গে আ’ঘাত করায় ওই গৃ’হব’ধূকে ঘরের বারান্দায় একটি খুঁটির স’ঙ্গে দুই হাত রশি দিয়ে বেঁ’ধে রাখা হয়েছে।

মাসুদের পরিবারের দা’বি, মাসুদের স্ত্রী মা’নসিকভাবে অ’সুস্থ। প্রায় এক বছর ধরে তাকে চি’কিৎসা দেওয়া হচ্ছে। তবে তিনি এখনো পুরোপুরি সুস্থ না।

গৃ’হবধূকে বেঁ’ধে রাখার বি’ষয়ে তারা বলেন, কখন কাকে আ’ক্র’মণ করে এই আ’শঙ্কায় তাকে বেঁ’ধে রাখা হয়েছে। তার বাবার বাড়ির লো’কজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে ওখানে পাঠিয়ে দেওয়া হবে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এ বি’ষয়ে থানায় কেউ কোনো অ’ভিযোগ দেয়নি। অ’ভিযোগ পেলে ত’দন্তপূ’র্বক ব্যবস্থা নেওয়া হবে।