মুনিয়ার সঙ্গে আমারও দুই বছর স’ম্পর্ক ছিলো: অ’ভিনেতা বাপ্পী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 28, 2021 11:16:27 অপরাহ্ন
0
35
views

মোসারাত জাহান মুনি’য়ার সংগে দুই বছর প্রে’মের স’ম্পর্ক ছিলো বলে দাবি করেছেন অ’ভি’নেতা বাপ্পী রাজ। তাঁর দাবি, ২০১৭ সালে তাঁ’দের পরিচয়ের পর প্রে’ম হয়। তবে দুই বছর পর হঠাৎ হা’রিয়ে যান মুনিয়া।

সোমবার (২৬ এপ্রিল) স’ন্ধ্যায় রাজ’ধানীর গুল’শা’নের একটি বি’লাসবহুল ফ্ল্যা’ট থেকে মোসা’রাত জাহান মুনি’য়ার মৃ’ত’দেহ উ’দ্ধার করে পু’লি’শ। গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়’কের একটি বাসার ওই ফ্ল্যা’টে’র দরজা ভেঙে ফ্যা’নের সংগে ঝুল’ন্ত অব’স্থায় তাঁর মৃ’তদে’হ উ’দ্ধার করা হয়।

রাতেই তাঁর বড় বোন নুসরাত জা’হান বাদী হয়ে আ’ত্মহ’ত্যায় প্ররো’চনার অ’ভি’যোগে বসু’ন্ধ’রা গ্রু’পের ব্যব’স্থাপনা পরি’চালক সায়েম সোবহান আনভীর-এর বিরু’দ্ধে গুল’শান থা’নায় মা’ম’লা দায়ের করেন।

কুমি’ল্লার মে’য়ে মো’সারাত জাহান মুনিয়া রাজ’ধানীর মিরপুর ক্যা’ন্টনমে’ন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের এইচ’এসসি’র ছা’ত্রী ছিলেন। তাঁর বাবা বীর মুক্তিযোদ্ধা শফি’কুর রহমান। তাঁর পরিবার কুমিল্লায় থাকে। তবে মোসারাত ওই ফ্ল্যা’টে একাই থাকতেন বলে জা’না গেছে।

মুনিয়া’র মৃ’ত্যুর ঘ’টনা নিয়ে আলোচনার মধ্যে সংবাদ’মাধ্যমে মুখ খোলেন তাঁর সাবেক ‘প্রে’মিক’ অ’ভি’নেতা বাপ্পী রাজ। মঙ্গলবার (২৭ এপ্রিল) সময় টেলি’ভিশন-এর অনলা’ইনকে তিনি বলেন, ‘আমা’র সংগে ভালো স’ম্পর্ক ছিলো।

আমি মন থেকে ওঁকে পছন্দ করতাম। আমা’র পু”রো পরি’বার বিষ’য়টি জানতো। সম্প’র্কের মাঝে হঠাৎ গ্যা’প হয়ে গেলো। তারপর মু’নিয়া কোথায় যেন হারিয়ে গেল।’

তিনি বলেন, ‘গত বছর আমি খুলনাতে ছিলাম। এখনও খুল’নাতেই আছি। তখন বলেছিলো, আম’রা বিয়ে করেছি। তারপর চার-পাঁচদিন টানা কথা হয়েছি’লো আমাদের, ওঁ সেখান থেকে বেরিয়ে আসতে চাইছিলো। তার’পর আবার রাগ করে ব্লক করে দেয়।’

তিনি জানান, ২০১৭-১৮ সালে, দুই বছর আমা’দের সম্প’র্ক ছিলো। বিষয়টা নিয়ে মুনি’য়া লুকো’চু’রি করতো। ওঁর বোনের (নুসরাত) সংগেও ফেসবুকে আমা’র কথা হয়েছে। আগের আই’ডিটি এখন আর নাই।

মুনিয়া তখন মির’পুরে থাকতেন। তিনি বিড়াল পছন্দ ক’রতেন। বা’প্পী’ও বিড়াল পছন্দ ক’রতেন। এভাবেই একটু একটু করে তাঁদের স’ম্পর্ক গভীর হয় বলে জানান বা’প্পী রাজ।

তিনি বলেন, এরই মধ্যে হঠাৎ না বলে কো’থায় যেন হারিয়ে গেলো। আমি জা’স্ট ভুলে’ই গিয়ে’ছিলাম ওঁকে। তারপর গত বছর মা’র্চের দিকে ওঁর সংগে আমা’র আ’বার কথা হয়েছিল।

বা’প্পী বলেন, মুনিয়া দে’খতে অনেক সু’ন্দর ছিলো। আমি মন থেকে ওকে চেয়ে’ছিলাম। কিন্তু পরে জানতে পার’লাম, ওঁর অনেক ঝা’মেলা আছে। আমি সেসব ঝামে’লায় জড়াতে চাইনি বলে সরে এসেছিলাম।

এদিকে মা’মলা সূত্রে জানা গেছে, রাজ’ধানীর গুলশানের ১২০ নম্বর রো’ডের ওই বাড়িতে গেল মাসের ১ তারি’খে ওঠেন মুনি’য়া। বাসাটির ভাড়া ছিলো এক লাখ টাকা। বাসায় একাই থাকতেন এই কলে’জ’ছা’ত্রী।

পু’লিশ জা’নিয়েছে, মোসা’রাত জাহান রবি’বার তার বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝা’মে’লায় পড়ে”ছেন। এ কথা শুনে তার বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন।

সন্ধ্যা’র দিকে ওই ফ্ল্যাটে যান তিনি। দর’জায় ধা’ক্কা’ধাক্কি করেও কোন সাড়া মিলছি’লো না। এর কিছু’ক্ষণ আগে থেকেই বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন।

পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘ’রে ঢু’কে বো’নকে ফ্যা’নের সংগে ঝুল’তে দেখেন। বা’ড়িও’য়ালাকে বিষ’য়টি জানালে পু’লি’শকে খবর দেওয়া হয়। পু’লি’শ এসে মৃ’তদেহ উ’দ্ধা’র করে।