মামুনুলের বি’রুদ্ধে বলেছেন, বসুন্ধ’রার বি’রুদ্ধে চুপ কেন: ব্যারিস্টার সুমন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 28, 2021 05:01:50 অপরাহ্ন
0
49
views

গুলশানে কলেজছা’ত্রী মুনিয়ার মৃ’ত্যু ও বসুন্ধ’রার এমডির বি’রুদ্ধে দায়ের করা মা’মলা প্রসঙ্গে দেশের মিডিয়া একপেশে আচরণ করছে উল্লেখ্য করে আ’লোচিত আইনজীবী ও যুবলীগ নেতা ব্যারিস্টার সায়েদুল হক সুমন একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন।

বুধবার (২৮ এপ্রিল) বিকালে হাই’কোর্ট চত্ত্বরে রেকর্ড করা এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন তিনি। ভিডিওতে ব্যারিস্টার সুমন দেশের গণমাধ্যমকে উদ্দেশ্য করে বলেন, আজকে মামুনুল সাহেবের বি’রুদ্ধে যখন অ’ভিযোগ ছিল, আপনারা নিয়ে এসেছেন। আনেন। কিন্তু বসুন্ধ’রার কথা বলেন না কেন? বসুন্ধ’রা নিয়ে এত ঝামেলা কেন?

তিনি নিজের স’ম্পর্কে বলেন, আজকে আমি একটা অ’প’রাধ করলে আপনার ফলাও করে প্রচার করে বলবেন যুবলীগের কেন্দ্রীয় আইন সম্পাদক অমুক অ’প’রাধ করেছে, ব্যারিস্টার সুমন অমুক অ’প’রাধ করেছে। কিন্তু বসুন্ধ’রাকে আপনারা এভাবে ছাড় দিচ্ছেন কেন?

মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডসহ অন্যান্য সংগঠনের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কোটার দাবিতে রাস্তায় নামতে পারেন। এখন একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান এমন ঘটনার শিকার, আপনাদের কাউকে দেখলাম না একটা মানববন্ধন কিংবা প্রতিবাদ করতে।

তিনি বলেন, মুনিয়ার মৃ’ত্যুর ঘটনায় দায়ের করা মা’মলাটা হ’ত্যা মা’মলা হওয়া উচিৎ ছিল। আত্মহ’ত্যার প্র’রোচনা নামে কোনো মা’মলা হতে পারে না। আমি বাবা-মা হারা এই মে’য়েটির পাশে দাঁড়াতে চাই। আমা’র চেয়ে ভালো আইনজীবী না পেলে আমি এই মা’মলা ল’ড়তে চাই।

উল্লেখ্য, সোমবার (২৬ এপ্রিল) গুলশানের একটি বাসা থেকে মুনিয়ার ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ। তার মৃ’ত্যুর ঘটনায় দায়ের করা মা’মলায় আ’সামি করা হয়েছে বসুন্ধ’রা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে।