মোটরসাইকেলেই মায়ের ম’রদেহ নিয়ে শ্মশানে গেলেন অ’সহায় ছেলে (ভিডিও)

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 28, 2021 02:40:03 অপরাহ্ন
0
13
views

অ্যাম্বুলেন্স বা অন্য কোনো গাড়ি না পেয়ে মায়ের ম’রদেহ মোটরসাইকেলে করে শ্মশানে নিয়ে যাচ্ছেন অ’সহায় স’ন্তান, এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৬ এপ্রিল) ভারতের অন্ধ্রপ্রদেশের কুলম জে’লায়। ইয়াহু নিউজ জানিয়েছে, ওই নারীর নাম জি চেনচু (৫০)। অ’সুস্থ অবস্থায় তাকে অন্ধ্রপ্রদেশের শ্রীকুলম জে’লার নীলামনি দুর্গ হাসপাতালে নিয়ে যান তার স’ন্তানেরা। ক’রোনা টেস্টের ফলাফল আসার আগেই মা’রা যান তিনি।

এরপর সেই মায়ের ম’রদেহ নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স বা অন্য যানবাহন না পেয়ে মোটরসাইকেলে করেই সৎকারের উদ্দেশ্যে রওনা হয়ে যান তার দুই ছেলে। তবে কলকাতার প্রভাবশালী সংবাদ মাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ওই নারীর ম’রদেহ মোটরসাইকেলে করে শ্মশানে নিয়ে যান তার ছেলে নরেন্দ্র ও মেয়ের জামাই রমেশ। এদিকে ভারতে গত ২৪ ঘণ্টায় আরও ৩ লাখ ৬২ হাজার ৯০২ জনের ক’রোনা শনাক্ত হয়েছে এবং মা’রা গেছে ৩ হাজার ২৮৫ জন। ভারতে ক’রোনার ইতিহাসে এটিই সর্বোচ্চ আ’ক্রান্ত ও মৃ’ত্যুর রেকর্ড।

ক’রোনাভা’ইরাসে আ’ক্রান্ত ও প্রা’ণহা’নির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বুধবার (২৮ এপ্রিল) সকাল পর্যন্ত দেশটিতে মোট ক’রোনাভা’ইরাসে আ’ক্রান্ত হয়েছেন এক কোটি ৭৯ লাখ ৮৮ হাজার ৬৩৭ জন এবং মা’রা গেছেন দুই লাখ এক হাজার ১৬৫ জন। আ’ক্রান্তের দিক থেকে দেশটি বিশ্বে দ্বিতীয় ও মৃ’ত্যুতে তৃতীয় অবস্থানে রয়েছে।
সুত্রঃ সময়