শি’শুটিকে খে’য়ে ফে’ললো কা’ছিম

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 28, 2021 10:35:25 পূর্বাহ্ন
0
20
views

সারাদেশ: চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামির মাজারের পুকুরে একটি শি’শুকে খেয়ে ফে’লেছে কাছিম। ঘটনার একদিন পর নুুুুরে আলম (৮) নামে হতভাগ্য এই শি’শুর বিচ্ছিন্ন মাথা ও কঙ্কাল উ’দ্ধার করা হয়। মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে বায়েজিদ থানার পুলিশ এই শি’শুর কঙ্কাল ও ছিন্নভিন্ন মাথা উ’দ্ধার করেন।

নি’হত শি’শু নুর আলম হবিগঞ্জ জে’লার সদর থানা এলাকার নুর নবীর ছেলে। বায়েজিদ কাঁচাবাজার এলাকায় একটি ভাড়া বাসায় সে পরিবারের সাথে থাকতো। লা’শ উ’দ্ধারের পর শি’শুটির মা হেনা বেগম পরিচয় শনাক্ত করেন। জানা যায়, গত সোমবার সকালে বায়েজিদ বোস্তামি মাজারের পুকুরে কাছিমকে খাবার দিতে গিয়ে পড়ে যান নুরে আলম। সেখান থেকে সে আর উঠতে পারেননি।

একদিন পর তার বিচ্ছিন্ন মাথা ও কঙ্কাল উ’দ্ধার করেছে পুলিশ। পরে পুকুরের সামনের সিসিটিভি ক্যামেরায় বি’ষয়টি পরিষ্কারভাবে উঠে আসে। ভু’ক্তভোগী এই শি’শুর কঙ্কাল উ’দ্ধারের পর মাজারের সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা যায়, সোমবার বিকেল ১টার দিকে কাছিমকে খাবার দিতে গিয়ে শি’শুটি পা পিছলে পানিতে পড়ে যায়। পরে সে আর পুকুর থেকে উঠতে পারেনি। একপর্যায়ে কাছিম তার মাংস খেয়ে শরীরের বিভিন্ন হাড় আলাদা করে ফে’লে।

এই বি’ষয়ে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন স’রকার বলেন, মঙ্গলবার বিকেলে মাজারের পুকুরে একটা বিচ্ছিন্ন মাথার খুলি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আরও কিছু পাঁজরের হাড় এবং বিচ্ছিন্ন একটি কঙ্কাল উ’দ্ধার করে। পরে মাজারের কয়েকটি সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণ করে দু’র্ঘটনার কারণ ও ভু’ক্তভোগীর পরিচয় জানা যায়। তবে ম’য়নাত’দন্ত শেষে বিস্তারিত জানা যাবে।