১২০ জনকে পিছনে ফেলে “Let’s Crack The Interview Board” এর চ্যাম্পিয়ন মরিয়ম

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 26, 2021 11:40:10 পূর্বাহ্ন
0
5
views

বায়েজিদ হাসান, জাককানইবি প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব কর্তৃক আয়োজিত “Let’s Crack The Interview Board” এর ফাইনাল রাউন্ডের ইন্টারভিউয়ের ফলাফল ঘোষণা করা হয়েছে। চ্যাম্পিয়ন হয়েছেন ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ কমিউনিকেশন অ্যান্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স মরিয়ম বিনতে বিজয়ী।

রবিবার (২৫ এপ্রিল) রাত ৮ টায় “Let’s Crack The Interview Board” এর ফাইনাল রাউন্ডের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এতে ১ম রানার আপ হয়েছেন ক্লাবের জেনারেল মেম্বার মোঃ জোনায়েদ কবির জাহিন, যৌথভাবে ২য় রানার আপ হয়েছেন ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ কমিউনিকেশন অ্যান্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স সজীব আহমেদ এবং ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ এইচআর অ্যান্ড রিপ্লেসম্যান্ট উইং এলিজা রাকসাম।

বুধবার (৭ এপ্রিল) জাককানইবি ক্যারিয়ার ক্লাব অনলাইনের মাধ্যমে শুরু করেছিলো “Let’s Crack the Interview Board”। যেখানে ১২০ জনেরও বেশি সদস্য অংশগ্রহণ করেছিল। এদের মধ্য থেকে সিভি বাছাই এবং ইন্টারভিউয়ের মাধ্যমে Top-20(২০ জন) কে ফাইনাল রাউন্ডের জন্য বাছাই করা হয়। শুক্রবার (২৩ এপ্রিল) বাছাইকৃত ২০ জনের ইন্টারভিউ দুটি বোর্ডের মাধ্যমে শেষ হয়। ১০ জন করে দুইটি বোর্ডে ইন্টারভিউ নেওয়া হয়। প্রথম ইন্টারভিউ বোর্ডে জাজ প্যানেল হিসেবে ছিলেন Miniso Lifestyle BD এর হেড এইচ আর অপারেশন জাকের এস. আব্দুল্লাহ এবং RSPL Health BD এর এইচ আর ম্যানেজার কামরুল ইসলাম সোহেল। দ্বিতীয় ইন্টারভিউ বোর্ডে জাজ প্যানেলে ছিলেন Nagad এর সিনিয়র এইচ আর ম্যানেজার তানভীর খান এবং Marico BD এর এইচ আর ম্যানেজার রেজাউল হোসেন। উক্ত ইন্টারভিউ বোর্ডে অংশগ্রহণকারীদের বিভিন্ন বিষয়ে প্রশ্ন জিজ্ঞাসা করা হয় এবং তাদের সিভি ও ইন্টারভিউ দুটির সম্মিলিতভাবে ভুলগুলো ধরিয়ে দেওয়া হয় এবং সংশোধনের জায়গা গুলো সুন্দরভাবে তুলে ধরেন প্রফেশনাল এইচআরগন।

ইন্টারভিউ বোর্ডে অংশগ্রহণকারীরা জানান, নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন তারা। এমন ইন্টারভিউ বোর্ডে অংশগ্রহণ করাটা তাদের জন্য নতুন অভিজ্ঞতা এবং এর মাধ্যমে ভবিষ্যতে নিজেদের আরও ভাল করে গড়ে তুলার একটা সুযোগ পাবেন বলে ধারণা করেন তারা।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়‌ ক্যারিয়ার ক্লাবের সূচনা ঘটে। ক্লাবটি শুরু থেকেই ক্লাবের সদস্যদের মান উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।