বি’স্কুট খে’য়ে ফে’লায় শি’শুকে খু’ন!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 26, 2021 10:17:53 পূর্বাহ্ন
0
13
views

সারাদেশ: নাটোরের নলডাঙ্গা উপজে’লার মহিষডাঙ্গা গ্রামে বিস্কুট খেয়ে ফেলায় এক শি’শুকে শ্বা’সরো’ধ করে খু’ন করেছে চাচাতো ভাই আসিফ হোসেন (১২) নামে আরেক শি’শু। রোববার (২৫ এপ্রিল) রাত সাড়ে ১১টায় খেত থেকে শি’শুটির ম’রদেহ উ’দ্ধার করে পুলিশ। এর আগে একই দিন বিকেলে মহিষডাঙ্গা কারিগরপাড়া গ্রামের নির্মাণাধীন একটি বাড়িতে এই হ’’ত্যাকাণ্ড ঘটায় অ’ভিযুক্ত আসিফ।

পরে শি’শুটির ম’রদেহ বাড়ির পাশে ভুট্টাখেতে রেখে আসেন তিনি। এ ঘটনায় ঘা’তক আসিফকে আ’টক করেছে পুলিশ। নি’হত আহসান হাবিব (৬) ওই গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে। আ’টককৃত আসিফ একই গ্রামের মো. নাজির হোসেনের ছেলে। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার (২৫ এপ্রিল) বিকেল গড়িয়ে সন্ধ্যা নামলেও আহসান হাবিব ঘরে না ফেরায় তার বাবা-মা তাকে খোঁজাখুঁজি শুরু করে।

পরে সন্ধ্যায় আসিফও এসে জানায় আহসানকে সন্ধ্যার আগে থেকে সেও দেখতে পায়নি। আহসানের বাবা আসিফের কাছে জানতে চায় সর্বশেষ তাকে কোথায় দেখেছে সে। জবাবে আসিফ নির্মানাধীন বাড়ির কথা জানালে ওই বাড়ির কাছে এসে আহসানের জুতা দেখতে পায় তার বাবা। আহসান হাবিবের বাবা আসিফকে জি’জ্ঞাসাবাদ শুরু করলে এক পর্যায়ে আসিফ আহসানকে খু’ন করার দায় স্বীকার করে।

এর পরে তার কথামতো ভুট্টা ক্ষেতে গিয়ে আহসান হাবিবের ম’রদেহ খুঁজে পান স্বজনরা। এ সময় তারা আসিফকে আ’টকে রেখে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে আহসান হাবিবের ম’রদেহ উ’দ্ধার করে। ওসি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে বিস্কুট খেয়ে ফেলার রাগ থেকে আসিফ আহসানকে খু’ন করেছে। এ বি’ষয়ে মা’মলার প্রস্তুতি চলছে। সোমবার (২৬ এপ্রিল) সকালে ম’রদেহটি ম’য়নাত’দন্তের জন্য নাটোর সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হবে।