‘মুভমেন্ট পাস’ নিয়ে হে’রো’ইন ডে’লিভারি!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 23, 2021 11:21:49 পূর্বাহ্ন
0
14
views

মাস্ক ও স্যানিটাইজার সরবরাহের জন্য ‘মুভমেন্ট পাস’ নিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে হে’রো’ইনসহ বিভিন্ন মা’দকদ্র’ব্য বহন করে নিয়ে আসেন তিনি। তার নাম- মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী (৪২)। রাজধানীর মোহাম্ম’দপুর থানা এলাকায় হে’রোইন পরিবহনের সময় তাকে গ্রে’ফ’তার করেছে র‍্যা’পিড অ্যা’কশন ব্যা’টালিয়ন (র‍্যা’ব-২)।

এসময় মা’দ’ক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জ’ব্দ করা হয়েছে। গ্রে’ফ’তার হওয়া ব্য’ক্তির তার কাছ থেকে ৩২০ গ্রাম হে’রোইন উ’দ্ধার করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে র‌্যা’ব-২ এর একটি টিম মোহাম্ম’দপুর থানার টাউনহল মার্কে’টের সামনের রাস্তা থেকে ওই ব্য’ক্তিকে গ্রে’ফতার করে।

র‍্যা’ব-২ এর সহকারী পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন জানান, র‌্যা’ব-২ গো’পন তথ্যের ভিত্তিতে জানতে পারে, মা’দ’ক ব্যবসায়ীদের একটি চ’ক্রের কিছু স’দস্য মা’দ’কের একটি বড় চালান নিয়ে সী’মান্ত এলাকা থেকে রাজধানীর মোহাম্ম’দপুর এলাকায় মা’দক ব্যবসায়ীদের কাছে হস্তান্তরের উদ্দেশে আসছে। চালানটি আ’ট’ক করার জন্য গো’য়ে’ন্দা নজরদারি শুরু করে র‍্যা’ব এবং গতিবিধি অনুসরণ করতে থাকে। এর জের ধরেই ওই ব্য’ক্তিকে গ্রে’ফ’তার করা হয়।

র‍্যা’ব জানায়, ক’রোনাভা’ইরাস প’রিস্থিতিতে মাস্ক ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় সেগুলো সরবরাহের জন্য ‘মুভমেন্ট পাস’ নিয়ে সৌমিক দেশের বিভিন্ন এলাকা থেকে মা’দ’ক বহন করে নিয়ে আসে।