প্রে’মের ফাঁ’দে ফে’লে না’রীকে ধ”ণ-গো’পন ভি’ডিও ধা’রণ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 20, 2021 11:24:09 পূর্বাহ্ন
0
17
views
প্রতীকী ছবি

সারাদেশ: পটুয়াখালীতে প্রেমের ফাঁ’দে ফে’লে নারীকে ধ”ণ করে গো’পনে ভিডিও ধারণের অ’ভিযোগে মো. হামিদুর নুর রানা (২৩) নামের এক ব্যক্তিকে গ্রে’ফতার করেছে র‌্যা’ব। সোমবার (১৯ এপ্রিল) রাত ১০টায় পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বি’ষয়টি জানায় পটুয়াখালী র‌্যা’ব-৮। রোববার (১৮ এপ্রিল) বিকেলে দুমকী উপজে’লার এক গ্রামে অ’ভিযান পরিচালনা করে রানাকে গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতার হামিদুর নুর রানা একই গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, তিন বছর আগে রানা ও ভু’ক্তভোগীর ফেসবুকে সম্পর্ক হয়। একপর্যায়ে রানা ওই নারীকে নিয়ে কুয়াকা’টা রোজ হোটেলে যান। সেখানে তার সঙ্গে শা’রীরিক সম্পর্ক স্থাপন করেন ও তা মোবাইলে গো’পনে ধারণ করেন।

পরবর্তীতে ওই আ’পত্তিকর ছবি ও ভিডিও অনলাইনে ছড়িয়ে দেয়ার ভ’য় দেখিয়ে বিভিন্ন সময় মোটা অঙ্কের চাঁ’দা দাবি করেন রানা। এরপর ভু’ক্তভোগী আইনি সহায়তা চেয়ে পটুয়াখালী র‌্যা’ব-৮ ক্যাম্পে আবেদন করেন। পটুয়াখালী র‌্যা’ব ৮ এর কোম্পানি অধিনায়ক সহকারী পরিচালক মো. রবিউল ইসলাম জানান, প্রাথমিক জি’জ্ঞাসাবাদে গ্রে’ফতারকৃত রানা ঘটনার সঙ্গে নিজের সংশ্লিষ্টতার বি’ষয়টি স্বীকার করেছেন। এ ব্যাপারে ভু’ক্তভোগী বা’দী হয়ে পটুয়াখালীর দুমকী থানায় মা’মলা করেছেন।