নামাজ-রোজা-কোরআন পড়ার সুযোগ চাইলেন মামুনুল হক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 19, 2021 03:07:26 অপরাহ্ন
0
17
views

আ’দালতে রি’মান্ড শুনানি চলাকালে নামাজ-রোজা-কোরআন পড়ার সুযোগ চেয়েছেন না’শকতার অ’ভিযোগে করা মা’মলায় গ্রে’ফতার হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হক। রি’মান্ড শুনানি চলাকালে বিচারক মামুনুলকে বলেন, ‘আপনার কী কিছু বলার আছে।’ জবাবে মামুনুল বিচারককে উদ্দেশ্য করে বলেন, ‘আমি প্রতি রমজান মাসে ছয় বার কোরআন শরীফ খতম দেই। রমজান মাস পবিত্র মাস।

এই মাসে আমি যেন রোজা, নামাজ ও কোরআন পড়তে পারি তার সুযোগ করে দেয়ার জন্য আবেদন করছি।’ এর আগে, সোমবার সকালে মামুনুলকে ঢাকা মহানগর হাকিম আ’দালতে হাজির করে পুলিশ। এদিন ২০২০ সালের মোহাম্ম’দপুর থানার একটি না’শকতার মা’মলায় তাকে জি’জ্ঞাসাবাদের জন্য সাতদিনের রি’মান্ড আবেদন করেন মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা। অপরদিকে মামুনুলের আইনজীবী তার রি’মান্ড বাতিল চেয়ে জা’মিনের আবেদন করেছেন।

উভ’য়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী তার জা’মিন আবেদন নামঞ্জুর করে সাতদিনের রি’মান্ড মঞ্জুর করেন। এর আগে রবিবার রাজধানীর মোহাম্ম’দপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রে’ফতার করা হয়। সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন