স’ন্তানকে হ’’ত্যার পর হাসপাতালের সামনে রেখে পালাল বাবা-মা!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 16, 2021 03:48:38 অপরাহ্ন
0
23
views

পিরোজপুরের মঠবাড়িয়ায়য় সৎ মায়ের মা’রধরে হানযালা নামে পাঁচ বছর বয়সী শি’শুর মৃ’ত্যু ঘটেছে বলে অ’ভিযোগ উঠেছে। পরে অ’ভিযুক্ত বাবা ওয়ার্কশপ শ্র’মিক জুয়েল মুন্সি ও সৎ মা শাহা’না বেগম মিলে শি’শুটির লা’শ উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সের সামনে একটি অ্যাম্বুলেন্সে ফে’লে রেখে পা’লিয়ে যায়। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে হাসপাতালের সামনে থেকে শি’শুটির লা’শ উ’দ্ধার করে আজ শুক্রবার ম’য়নাত’দন্তে পাঠিয়েছে।

শি’শুটির আপন মা সুবর্ণার বেগম অ’ভিযোগ, গত দেড় বছর আগে তার স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ছাড়াছাড়ি হয়ে যায়। এসময় তার সাড়ে তিন বছর বয়সী শি’শু হানযালাকে তার বাবা জো’র পূর্বক নিয়ে যান। পরে তার স্বামী বিয়ে করেন। এরপর থেকে হানযালা সৎ মায়ের নি’র্যাতনের শি’কার হয়। ঘটনার দিন শি’শুটিকে তার সৎ মা শাহা’না মা’রধর করে এতে শি’শুটি মা’রা যায় বলেও দাবি তার।

জানা গেছে, সম্প্রতি হানযালাকে শহরের দক্ষিণ বন্দর ভাড়া বাসায় সৎ মায়ের কাছে নিয়ে আসেন জুয়েল। এ নিয়ে তাদের মাঝে বি’রোধ সৃষ্টি হয়। বুধবার রাতে শি’শুটি সৎ মা মা’রধর করে। এরপর অ’চেতন অবস্থায় শি’শুটিকে শহরের বেস’রকারি মা ও জেনারেল শি’শু হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যায় শি’শুটিকে মৃ’ত ঘোষণা করেন।

শি’শুটির কপালে ও হাতে জ’খমের চি‎হ্ন রয়েছে। পরে রাত ১২টার দিকে অ্যাম্বুলেন্স যোগে শি’শুটির লা’শ মঠবাড়িয়া উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সের সামনে ফে’লে বাবা ও সৎ মা পা’লিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে উ’দ্ধার করে ময়না ত’দন্তে পাঠায়।শি’শুটির নানি বৃ’দ্ধা হাসি বেগম এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে বলেন, শি’শু হানযালা আমার কাছে ছিলো। গত শবেরাতের রাতে তার বাবা ওকে সুস্থ অবস্থায় নিয়ে যায়। এখন শুনি সৎ মায়ের মা’রধরে হানযালা মা’রা গেছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, মৃ’ত শি’শুরটির আপন মায়ের অ’ভিযোগের ভিত্তিতে উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য জে’লা ম’র্গে পাঠানো হয়েছে। শি’শুটির বাবা ও সৎ মা প’লাতক। তাদের আ’টকের চেষ্টা চলছে। সুত্রঃ কালের কণ্ঠ