মামুনুলের শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ. লীগ সভাপতি-সম্পাদককে হ” ত্যার হু’ম’কি

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 16, 2021 10:52:23 পূর্বাহ্ন
0
33
views
ফাইল ছবি

হেফাজতে ইসলামের যুগ্ম মহাস’চিব মাওলানা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবাকে স্থানীয় আওয়ামী লীগ কারণ দর্শানোর নোটিশ দেওয়ার পর আওয়ামী লীগ নেতাদের প্রা’ণনা’শের হু’মকি দেওয়ার অ’ভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজে’লার ২ নম্বর গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান আজ শুক্রবার আলফাডাঙ্গা থানায় এ সাধারণ ডায়েরি (জি’ডি) করেছেন।

জান্নাত আরা ঝর্ণার বাবা বীরমুক্তিযো’দ্ধা ওলিয়ার রহমান আলফাডাঙ্গা উপজে’লার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি। হেফাজতে ইসলামের রাজনীতিতে পরিবারের সদস্যদের সম্পর্ক গড়ার বি’ষয়টি গো’পন রাখা এবং কেন তাকে দলের পদ থেকে ব’হিষ্কার করা হবে না, জানতে চেয়ে গত ১২ এপ্রিল কারণ দর্শানোর নোটিশ দেয় ইউনিয়ন আওয়ামী লীগ।

শুক্রবার সাধারণ ডায়েরিতে মোনায়েম খান উল্লেখ করেন, ওলিয়ার রহমানের পরিবার হেফাজতের সঙ্গে জড়িত থাকায় আওয়ামী লীগের কর্মপরিকল্পনা ফাঁ’স হওয়ার আ’শঙ্কায় গত ১২ এপ্রিল ওলিয়ার রহমানকে সাত দিনের মধ্যে সন্তোষজনক জবাব চেয়ে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। ওই নোটিশ দেওয়ার পরদিন ১৩ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু করে ৭টার মধ্যে অ’জ্ঞাতনামা ব্যক্তি তার ব্যক্তিগত নম্বরে ফোন করে অ’শ্লীল ভাষায় গা’লিগা’লাজ করে।

এ সময় তাকে জীবননাশের হু’মকিও দেওয়া হয়। এ ছাড়া একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিনের মোবাইল নম্বরে ফোন করে মামুনুল হক পরিচয় দিয়ে অ’শ্লীল ভাষায় গা’লিগা’লাজ করে এবং জীবননাশের হু’মকি দেয়। এ ঘটনায় আইনের সহযোগিতা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় জি’ডির বি’ষয়টি নিশ্চিত করে আলফাডাঙ্গার ওসি মো. ওয়াহিদুজ্জামান কালের কণ্ঠকে বলেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে হু’মকি দেওয়ার বি’ষয়ে তিনি জি’ডি করেছেন। এ ব্যাপারে পরবর্তী সময়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ত’দন্ত চলছে।