‘ধ”ণে ব্যর্থ হয়ে’ ত’রুণীকে প্রকাশ্যে পি’টুনি

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 11, 2021 04:19:33 অপরাহ্ন
0
12
views
প্রতীকী ছবি

গোপালগঞ্জের সীমান্তবর্তী বাগেরহাটে দুই স’ন্তানের জননী ও ইন্সুরেন্স কর্মী ত’রুণীকে (২২) ধ”ণে ব্যর্থ হয়ে নি’র্যাতনের অ’ভিযোগ উঠেছে ৪ যুবকের বি’রুদ্ধে। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজে’লার সীমান্তবর্তী বাগেরহাট জে’লার চিতলমারী উপজে’লার চরকুনিয়া গ্রামে এই ঘটনা ঘটেছে। নি’র্যাতনের শি’কার ওই ত’রুণী একটি ইন্সুরেন্স কোম্পানির টুঙ্গিপাড়া উপজে’লার পাটগাতী বাজার শাখার কর্মী। আ’হত ওই ত’রুণীকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নি’র্যাতনের শি’কার ত’রুণী বলেন, স্বামী ২য় বিয়ে করার পর দুই স’ন্তানকে নিয়ে চরকুনিয়া গ্রামে বাবার বাড়িতে থাকি। ওই গ্রামের মুনসুর শেখের ছেলে আমিনুর শেখ (২৮) দীর্ঘদিন ধরে আমকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। আমি তাকে বারবার প্রত্যাখান করায় সে ক্ষি’প্ত হয়। শনিবার সকালে বাড়ির পাশের একটি দোকানে শ্যাম্পু কিনতে যাই। সেখানে আমিনুর ও তার সহযোগি চরকুনিয়া গ্রামের মুনসুর গাজীর ছেলে হাফিজ গাজী (২৯), আবুল হাওলাদারের ছেলে সবুজ হাওলাদার (২৫) ও কুনিয়া গ্রামের নোয়াব আলী শেখের ছেলে শিহাব শেখ (৩২) অ’শ্লীল ভাষায় আমাকে উ’ত্ত্যক্ত করে।

আমি প্র’তিবাদ করলে আমিনুর আমার চুল ধরে দোকানের ভেতর ফে’লে দেয়। এসময় তারা ধ”ণের চেষ্টা করে ও শরীরের বিভিন্ন স্থানে কামড় দিয়ে আ’হত করে। এক পর্যায়ে আমি সেখান থেকে বাইরে বেড়িয়ে আসি। পরে সবার সামনেই ৪ ব’খাটে আমাকে মা’রপিট করে।চরকুনিয়া গ্রামের এলিজা বেগম, জগরুল শেখসহ প্রতক্ষ্যদর্শীরা জানান, ওই ত’রুণী জামা ছেড়া অবস্থায় চি’ৎকার করতে করতে দৌড়ে এসে জানায় তাকে ধ”ণের চেষ্টা করা হয়েছে। এরপর ওই ত’রুণীকে প্রকাশ্যে সবার সামনেই মা’রপিট করে আমিনুর ও তার ৩ সহযোগী।

এ বি’ষয়ে জানতে আমিনুর শেখের মুঠোফোনে কল করলে সেটি বন্ধ পাওয়া যায়। খুদেবার্তা দিয়েও তার কোন সাড়া মেলেনি। তবে অ’ভিযুক্ত শিহাব শেখ বলেন, ঘটনার আমি কিছুই জানি না। প্রতিপক্ষরা আমাকে ফাঁ’সাতে মি’থ্যা ঘটনা রটাচ্ছে। বাগেরহাটের চিতলমারী থানার ওসি মীর শরিফুল হক বলেন, শ্যাম্পু বিক্রি নিয়ে চরকুনিয়া বাজারে মা’রামারির ঘটনা ঘটেছে বলে শুনেছি। ধ”ণ চেষ্টায় ব্যর্থ হয়ে ত’রুণীকে নি’র্যাতন বা মা’রপিটের কোন খবর আমরা পাইনি।

এ ব্যাপারে থানায় অ’ভিযোগ দা’য়ের হলে আমরা বি’ষয়টি ত’দন্ত করে দেখব। সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। সুত্রঃ সমকাল