সা’বেক প্রে’মিককে বা’ড়িতে ডে’কে বি’শেষ অ’ঙ্গ ক’র্তন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 11, 2021 09:52:19 পূর্বাহ্ন
0
14
views

সারাদেশ: শেরপুরের শ্রীবরদীতে সদ্যবিবাহিত স্ত্রী রেখে সাবেক প্রেমিকার ডাকে সাড়া দিয়ে অ’বৈধ মেলামেশার সময় প্রেমিক জিহানুল ইসলাম জিহানের (২৫) বিশেষ অঙ্গ কে’টে দিয়েছেন প্রেমিকা রীনা খাতুন (২২)। জিহান শ্রীবরদী উপজে’লার ষাইটকাঁকড়া গ্রামের আবু সামার ছেলে। জিহানকে আ’শঙ্কাজনক অবস্থায় ঢাকার প’ঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে উপজে’লার বকচর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার সঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগে শ্রীবরদী থানা পুলিশ রীনাকে গ্রে’ফতার করেছে। রীনা অ’সুস্থ হয়ে পড়ায় পুলিশি হেফাজতে জে’লা সদর হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিহানের সঙ্গে উপজে’লার বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে রীনার প্রেমের সম্পর্ক ছিল। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন। সম্প্রতি জিহান পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করেন। এতে মনে ক্ষো’ভ জন্ম নেয় প্রেমিকা রীনার।

শুক্রবার রাতে রীনা তার সাবেক প্রেমিক জিহানকে ডেকে নিজ বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে তার সঙ্গে মেলামেশা করতে গেলে ধা’রালো চাকু দিয়ে আকস্মিক জিহানের বিশেষ অঙ্গ কে’টে দেয়। এ সময় জিহান চি’ৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উ’দ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থা গু’রুতর হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে ঢাকার প’ঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

শ্রীবরদী থানার ওসি মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় আ’হত জিহানের বাবা আবু সামা বা’দী হয়ে রীনা খাতুন ও তার ছোটবোন রীতা আক্তারকে সুনির্দিষ্টভাবে এবং অ’জ্ঞাতনামা আরও দুইজনকে আ’সামি করে থানায় মা’মলা দা’য়ের করেছেন। পুলিশ রীনা খাতুনকে গ্রে’ফতার করেছে।