পুলিশের লকডাউনের মহড়া দেখে আতঙ্কে প্রাণ গেল সামসুলের

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 10, 2021 10:52:45 অপরাহ্ন
0
18
views
ফাইল ছবি

লকডাউন কার্যকরে পুলিশের মোটরসাইকেল মহড়া দেখে আতঙ্কে পালাতে গিয়ে সামসুল হক সরদার (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যার বরিশালের হিজলার উপজেলার মৌলভীরহাট বাজারে এ ঘটনা ঘটে।সামসুল হক উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পূর্ব গুয়াবাড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি কৃষি কাজ করে সংসার চালাতেন।

সামসুল হকের চাচাতো ভাই মো. রতন সরদার বলেন, মৌলভীরহাট বাজারের অদূরে মোবাইল টাওয়ারের কাছাকাছি দাঁড়ানো ছিলেন সামসুল হক। হঠাৎ পুলিশের ২০-২৫টি মোটরসাইকেল এগিয়ে এলে ভয়ে তিনি দৌড়াতে থাকেন। সরু রাস্তা পাড় হতে লাফ দেন সামসুল হক। কিছুক্ষণ পরে কয়েকজন গিয়ে দেখেন তিনি রাস্তায় পড়ে আছেন। তাকে উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুয়াবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) ইব্রাহিম মোল্লা বলেন, পুলিশের মোটরসাইকেল মহড়া দেখে আতঙ্কে লোকজন ছোটাছুটি করতে থাকে। মহড়ায় অংশ নেয়া পুলিশ সদস্যরা ধর-ধর বলে চিৎকার দেয়ায় লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। অন্যদের সাথে সামসুল হক দৌড় দেন।

হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শাহারাজ হায়াত বলেন, সামসুল হককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে ভয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন।

পুলিশের মহড়ায় অংশ নেয়া হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম তারেক বলেন, লকডাউন কার্যকরে জনসচেতনতা বাড়াতে শনিবার বিকেলে তারা কাউরিয়া, মৌলভীর হাটসহ কয়েকটি এলাকায় মোটরসাইকেল মহড়া দিয়েছেন। তবে কাউকে আটক বা জনমনে ভীতি তৈরি করা এই মহড়ার লক্ষ্য ছিল না। এতে কেউ যদি ভয়ে দৌড় দেন, তাতে পুলিশের কি, করার আছে।