ম”সজিদের বা”রান্দায় ৬ বছ”রের ছা”ত্রীকে ধ”ণচে”ষ্টা, ইমা”ম আ”টক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 6, 2021 03:11:03 অপরাহ্ন
0
25
views

কেশ’বপুরে শি’শু ধ”ণচেষ্টার অ”ভিযোগে পুলিশ ই’মরান হোসেন নামে এক ম”সজিদের ইমা”মকে আ’টক ক’রেছে। গতকাল সোমবার সন্ধ্যায় তিনি মসজিদের বারা”ন্দায় আ’রবি প’ড়ানো শেষে ওই শি”শুকে ধ”ণের চেষ্টা করেন। এ ঘট’নায় ওই শি’শুর বা’বা বা”দী হয়ে থানায় মা”মলা করেছেন। আজ মঙ্গলবার সকা’লে ওই ইমা”মকে য’শোর আ”দালতে সোপর্দ করা হয়। এছাড়া শি”শুর জবানব’ন্দী নেও’য়ার জন্য আ”দালতে পা’ঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলি’শ জানায়, উপজে’লার মধ্য’কুল স”রকারি প্রাথমিক বিদ্যালয় সং’লগ্ন ম”সজিদে পৌরসভার ভবানীপুর এলাকার খোরশেদ আলীর ছেলে ইম’রান হোসেন (২৪) প্রায় ৪ বছর ইমা’মতি করেন ও শি”শুদের আরবি পড়ান। সোমবার সন্ধ্যায় তিনি মসজিদের বারান্দায় আ’রবি পড়ানো শেষে অন্যদের ছু”টি দিয়ে ওই শি”শুকে (৬) থাকতে বলেন। পরে তাকে একা পেয়ে ধ”ণচেষ্টা চালান।

শি”শুটি বাড়িতে গিয়ে তার মা”কে ঘটনা জানালে এলা”কাবাসী ইমামকে আ”টক করে সোমবার রাতে পুলিশের হাতে তুলে দেন। ঘটনা উল্লেখ করে শি”শুটির বাবা বা’দী হয়ে ওই ইমামের বি”রুদ্ধে থা”নায় নারী ও শি’শু নি”র্যাতন আইনে মা’মলা করেন। এ ব্যাপারে কে”শবপুর থানার অফিসার ই”নচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, আ”টক ইমাম ই”মরান হোসেনকে মঙ্গলবার সকালে যশোর আ’দালতে সো”পর্দ করা হয়েছে।

অপরদিকে শি”শুটির জ”বানব”ন্দি নেওয়ার জন্য আ”দালতে প্রে”রণ করা হয়েছে। সুত্রঃ কালের কণ্ঠ