ঝর্ণার অ”সহায়তার সুযোগে মামুনুল দুজন ম’হিলার স’ঙ্গে প্র” তা’রণা করেছে : তসলিমা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 5, 2021 07:08:15 অপরাহ্ন
0
28
views

ভেবেছিলাম মামুনুল হক প্রেমিকা নিয়ে প্রমোদ বিহারে গেছে, যেতেই পারে, প্রেম সে”ক্স করা কোনও অ’ন্যায় নয়। আসলে লোকটি প্রেম নয়, দুটি ম’হিলার সঙ্গে প্র’তা’রণা করছে।

কিছু ফোনালাপে প্রমাণ পাওয়া গেল যে সে তার স্ত্রী আমিনা বা রাবেয়াকে ধোঁ’কা দিচ্ছে এবং ঝর্ণার অ”সহায়তার সুযোগে ঝর্ণাকে, যাকে সে আল্লাহর কসম কে’টে বলেছে যে বিয়ে করেছে, আসলে যাকে সে বিয়ে করেনি, নেহাত যৌ”নদা’সী হিসেবে ব্যবহার করছে।

এত ভ”য়ংকর না’রী বি’দ্বেষী লো’ক না’রীর সঙ্গে প্রেম করে না, না’রীকে নিজের বী’র্য ফে’লার ডা’স্টবিন হিসেবে ব্যবহার করে। দুই রমণীই কিন্তু তাকে আপনি সম্বোধন করে। দু’জনই তাকে প্রভু মানে।

হে’ফাজতি নেতাদের মধ্যে ফোনালাপ, স্ত্রীর সঙ্গে মামুনুলের ফোনালাপ, ঝর্ণার সঙ্গে মামুনুলের ফোনালাপ, মামুনুলের বোনের সংগে মামুনুলের স্ত্রীর ফোনালাপ, ঝর্ণার সঙ্গে তার পুত্রের ফোনালাপ, ঝর্ণার সঙ্গে কাবিননামা বি’ষয়ে এক ভাইয়ার ফোনালাপ, মামুনুলের সঙ্গে তৃতীয় মহিলার ফোনালাপ, মামুনুল সম্পর্কে ঝর্ণার পুত্রের বক্তব্য ভিডিও ।

এগুলো শুনলেই প্র’তারক মামুনুলের চ’রিত্র উ’ন্মোচিত হয়। মাত্র দুটি প্র”তারণার গল্প বেরোলো। এরকম কত গল্প আছে, কে জানে।

না’রী নি”র্যাতন, না’রী হে’নস্থা, না’রীর সঙ্গে প্র”তারণা বাংলাদেশের বদ পু’রুষলোকেরা অ’হরহই করে। মামুনুল যেহেতু নেতা, যেহেতু তার আদেশে লক্ষ পঙ্গপাল চারদিক ছাই করে দেয়, নিজেরা শুধু খু”’ন করতে নেমে পড়ে না, নিজেরা খু”’ন হতেও নেমে পড়ে, সেহেতু মামুনুলের আগপাশতলা দেখা জ’রুরি।

প’ঙ্গপালগুলোর জানা জরুরি কোন নি’কৃষ্ট লো’কের, কোন প্র”তারকের, মি’থ্যুকের, কোন স্বা’র্থান্ধ বদ লো’কের আদেশ তারা মেনে চলে। -তসলিমা নাসরিনের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে