মামুনুলকে অ’বরু’দ্ধের খবরে সিলেটে বি’ক্ষো’ভ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 3, 2021 10:29:41 অপরাহ্ন
0
22
views

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হেফাজতে ই’সলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব ও বাংলাদেশ খেলাফত মজলিশের মহাস’চিব মামুনুল হককে অ’বরু’দ্ধের খবরে সিলেটে বি’ক্ষো’ভ মি’ছিল করেছেন জামিয়া মাদানিয়া কাজিরবাজার মা’দরাসার ছাত্র-শি’ক্ষকরা।

শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় মাদরাসা থেকে প্রায় পাঁচ শতাধিক ছাত্র-শিক্ষক মিছিলটি বের করেন। এ সময় তাদেরকে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। মিছিলটি কাজিরবাজার মাদরাসা থেকে শুরু হয়ে জননেতা কামরান চত্বর (সিটি পয়েন্ট) ঘুরে আবার মাদরাসা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সিটি পয়েন্টে সংক্ষি’প্ত সমাবেশে কাজিরবাজার মাদরাসার প্রিন্সিপাল মা’ওলানা ছামিউর রহমান মুসা বলেন, ‘হে’ফাজতে ই’সলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মা’ওলানা মামুনুল হকের বি’রুদ্ধে যে ষ’ড়যন্ত্র শুরু হয়েছে, তা ইতিহাসের ন্য’ক্কারজ’নক ষ’ড়যন্ত্র। এ ষ’ড়য’ন্ত্র শুধু মামুনুল হকের বি’রু’দ্ধে নয়, এটা সব ধ’র্মপ্রা’ণ মানুষের বি’রুদ্ধে।

মামুনুল হককে আ’ট’ক করে আ’লেমসমাজের কণ্ঠস্বর স্ত’ব্ধ করে দেয়া যাবে না। মা’ওলানা মামুনুল হকের জন্য হাজার হাজার ধর্মপ্রা’ণ জনগণ জীবন দিতে প্রস্তুত রয়েছে। তাই মামুনুল হককে নিয়ে ছি’নিমিনি খেলবেন না।’

উল্লেখ্য, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে মামুনুল হক অ’বরু’দ্ধ হন। ওই রিসোর্ট থেকে তাকে ছা’ড়িয়ে সন্ধ্যায় স্থানীয় একটি মসজিদে নিয়ে যান হে’ফাজত নেতাকর্মীরা। এ সময় ওই রিসোর্টে ব্যাপক ভা’ঙ’চু’র চালান হে’ফাজতে ই’সলামের কর্মী-স’মর্থকরা।