এ ঘটনায় মামুনুল হকের জনপ্রিয়তা আরও বাড়বে: হেফাজত

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 3, 2021 10:21:36 অপরাহ্ন
0
20
views

নারায়ণগঞ্জে এক রিসোর্টে না’রীসহ মা’ওলানা মামুনুল হকের স’ঙ্গে যে অ’প্রীতিকর ঘ’টনা ঘ’টেছে তাতে তার জনপ্রিয়তা আরও বৃ’দ্ধি পাবে বলে মন্তব্য করেছেন হে’ফাজতে ই’সলামের মুখপাত্র ও সংগঠনটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মা’ও’লানা আজিজুল হক ই’সলামাবা’দী।শনিবার (৩ এপ্রিল) রাতে বাংলা ট্রিবিউনের সঙ্গে আলাপকালে এই মন্তব্য করেন তিনি।

মা’ওলানা মামুনুল হকের ঘটনায় হে’ফাজতের পরবর্তী করণীয় সম্পর্কে জানতে চাইলে আজিজুল হক বাংলা ট্রিবিউনকে বলেন, নারায়ণগঞ্জের জনতা ও হেফাজতের কর্মীরা মা’ওলানা মামুনুল হককে উ’দ্ধার করে নিয়ে গেছেন। তিনি সেখানে গেছেন তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে। সেটি আমরা তার প্রথম পরিবারের কাছ থেকে নিশ্চিত হয়েছি।

হে’ফাজতের বি’রু’দ্ধে ষ’ড়য’ন্ত্রের অংশ হিসেবে তাকে লা”ঞ্ছি’ত করা হয়েছে । আমরা ঢাকার নেতাদের সঙ্গে কথা বলেছি। এই বি’ষয়টি নিয়ে তারা কাজ শুরু করেছেন। এর পেছনে যারা ছিল, স’রকার দলের লো’কজন ছিল তাদের বি’রু’দ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে- সেটা ঢাকার নেতারা নির্ধারণ করবেন।

এই ঘটনায় মামুনুল হকের দলীয় পদের ও’পর কোনও প্র’ভাব পড়বে কিনা এমন প্রশ্নের জবাবে মা’ওলানা আজিজুল বলেন, এই ঘটনার প্রভাব পদে পড়বে না তবে তার জনপ্রিয়তা আরও বৃ’দ্ধি পাবে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে না’রীসহ বেড়াতে গিয়ে স্থা’নীয় জ’নগণের হা”ম’লার মুখে পড়েন হে’ফাজতে ই’সলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মা’ওলানা মামুনুল হক। শনিবার বিকাল ৩টায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অ’বরু’দ্ধ করা হয়।

পরে পুলিশ গিয়ে তাকে উ’দ্ধার করে। মামুনুল হকের দা’বি, সঙ্গে থাকা না’রী নাম আমিনা তৈয়ব। তিনি মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী। আমিনাকে সঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন তিনি।

রাত আটটার দিকে হেফাজতের কর্মীরা মামুনুল হককে ছি’নি’য়ে নি’জেদের হে’ফাজতে নিয়ে যায়। এসময় মামুনুল হকের সঙ্গে থাকা না’রীকেও নিয়ে গেছে তারা। তবে এসময় ওই হোটেল এলাকায় ভা’ঙ’চুর চা’লায় করেছে হে’ফাজতের ক’র্মীরা।