স্ত্রীকে হ” ত্যা করে সড়ক দু’র্ঘটনার নাটক সাজাল স্বামী!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল 3, 2021 07:46:28 অপরাহ্ন
0
36
views

রাজধানীতে হ’ ‘ত্যার পর প’রিকল্পিতভাবে সড়ক দু’র্ঘটনার নাটক সাজানোর অভিযোগ উঠেছে। ঝিলিক নামে ওই না’রীর পরিবারের অ’ভিযোগ নি”র্যাতন করে ঝিলিককে হ’”ত্যা করেছে স্বা’মী ও শ্বশুরবাড়ির লোকজন। এদিকে এ ঘটনায় পুলিশ স্বা’মী মিশুসহ ২ জনকে হে’ফাজতে নিয়েছে। উ’দ্ধার হয়েছে সিসিটিভি ফুটেজ।

সড়ক দু’র্ঘটনায় মৃ’ত্যুর সূত্র ধরে গুলশানে অর্পিতা ঝিলিকের বাসায় যায় পুলিশ। সিসিটিভি ফুটেজে দেখা যায়, ঝিলিকের নি’থর দে’হ চার জন মিলে সিঁড়ি দিয়ে নামাচ্ছে।

এর পরের ঘটনা হাতির ঝিলের। শনিবার (০৩ এপ্রিল) রাজধানীর হাতিরঝিলের আমবাগান সড়কের ডিভাইডারের ও’পর দু’র্ঘটনায় পড়া একটি প্রাইভেটকার থেকে উ’দ্ধার করা হয় এক না’রীর লা’শ। ঘটনাস্থলে পুলিশ গেলে চালকের আসনে থাকা স্বামী জানায়, অ’সুস্থ স্ত্রী’কে নিয়ে হা’সপাতালের যাওয়ার পথে সড়ক দু’র্ঘটনায় স্ত্রী মা”রা গেছেন।

পরে মৃ’তদেহের সু’রতহাল রিপোর্টে, ম’রদেহের বিভিন্ন স্থানে নতুন ও পুরাতন গভীর আ’ঘাতের চি’হ্ন পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে পুলিশ জি’জ্ঞাসাবাদের জন্য হে’ফাজতে নেয় স্বা’মী মিশুকে। চলছে মৃ’’ত্যুর র’হ’স্য উদঘাটনের চেষ্টা।

পুলিশ জানায়, হাতিরঝিল থানার পুলিশ গিয়ে দেখে গাড়ির পেছনের সিটে একটি ম’রদে’হ। সেটির বিভিন্ন স্থানে ক্ষ”ত ছিল। বি’ষয়টি নিয়ে ত’দ’ন্ত চলছে।

এদিকে, আদরের স”ন্তানকে হা’রিয়ে মা’য়ের আ’হাজারিতে যেন কেঁ’পে উ’ঠছে এলাকা। মা’য়ের অ’ভিযোগ প’রিকল্পিতভাবে খু”ন করা হয়েছে তার স’ন্তান অর্পিতা ঝিলিককে।

তিনি বলেন, আমার মে’য়ের মুখে অনেক ক্ষ”ত ছিল। আমি দেখেই বুঝেছি তারা আমার মে’য়েকে মে”রে ফে’লেছে। তারা বড়লোক বলে আজ আমার মে’য়েকে এভাবে হ’”ত্যা করেছে।

পরিবার বলছে, ২০১৮ সালে ভালোবেসে উচ্চবিত্ত ঘরের ছেলে মিশুকে বিয়ে করে অর্পিতা। কিন্তু বিয়ের পর থেকে যৌ”তুকসহ বিভিন্ন ইস্যুতে নি”র্যাতন করে আসছিল শ্বশুরবাড়ির লোকজন। তাদের ঘরে ৮ মাসের একটি ছেলে শি’শুও রয়েছে।

ঝিলিকের ম’র’দেহ ম’য়নাত’দন্তের জন্য ঢাকা মে’ডিকেল কলেজ হা’সপাতা’লে রাখা হয়েছে।