ঘরোয়া পোশাকেই তুমুল নেচে ভাইরাল গৃহবধূ, ভিডিও ভাইরাল, (ভিডিও)

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : মার্চ 30, 2021 02:28:19 অপরাহ্ন
0
32
views

বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। পৃথিবীর নানা অ’দ্ভু’ত আ’শ্চ’র্য ঘ’ট’নাবলী আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পারি ও জানতে পারি।এমনকি সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সুপ্ত প্রতিভা কে বিশ্বের সামনে আনার সুযোগ পান। আমাদের দেশে এমন অনেক প্রতিভা আছে,

যারা উপযুক্ত সুযোগের অভাবে সুপ্তই থেকে যান, কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়া সেই অসুবিধা দূর করেছে। আজকাল সোশ্যাল কিশোর কিশোরী ও যুবক যুবতীদের প্রাধান্য বেশি।নাচ গান প্রভৃতি ভিডিওর সাথে সাথে নানারকম অ’দ্ভু’ত ঘ’ট’নাও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে আমরা সত্যিই অ’বা’ক হয়ে যাই।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য অনেকেই অনেক খা’রা’প পথ বেছে নিচ্ছেন। বিশেষ করে কিছু কিছু মানুষথেকে কু’খ্যা’ত হওয়ার দিকেই ঠেলে দিয়েছে বেশি।সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছিল, একটি যুবতী মেয়ে বলি’উড গানে টপ এবং শর্টস পরে ডান্স করছে। কিন্তু তার সাথে রয়েছে এক বৃদ্ধ মানুষ,

কিন্তু মেয়েটির বৃদ্ধর গা’য়ে ‘গা লাগিয়ে এবং পা’ দিয়ে অত্য’ন্ত অ’শ্লী’লভাবে ভিডিও করে পো’স্ট করেছে সোশ্যাল মিডিয়ায়।মেয়েটির প্রতিভা থাকলেও তার খা’রা’প ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় বেশি ফুটে উঠেছে। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে,
এক গৃহবধূ বলিউডের একটি বাগানে নানা রকম অ’ঙ্গভ”ঙ্গি করে এবং এ”ক্স’প্রে’শন দিয়ে ভিডিও তৈরি করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া তে।

একটি হাত কা’টা না’ই”টি পড়ে তিনি ভিডিওটি পো”স্ট করেছেন। ভিডিওটিতে তার অ”ঙ্গভ”ঙ্গি দেখে দর্শকদের নানা জনের নানা মত।অনেকে ভিডিওটি ভালো লাগলে অধিকাংশ দর্শক ভিডিওটি তী”ব্র নি”ন্দা করেছেন। তাদের মতে প্রতিভা প্রকাশের উপযুক্ত পথ এটি নয়।

বিশেষ করে ওই গৃহবধূর অ”ঙ্গভ”ঙ্গি গু”লি অনেকেই কুৎ”সিত বলে ক’টা’ক্ষ করেছেন। এর থেকে সমা’জে খা”রাপ বার্তা ছড়াচ্ছে বলেও দাবি করেছেন অনেকে।
ভিডিওটি পো’স্ট করা হয়েছে লাভ ইউ নামে একটি ফেস’বুক পে’জ থেকে। ভিডিওটি পো’স্ট করা মাত্রই সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

তবে ক’মে’ন্ট বক্সে অনেকেই তাকে কুৎ’সি’ত মন্তব্য করেছেন। অনেকেই তার তী’ব্র নি”ন্দা করে তাকে এরকম অ”ঙ্গভ’ঙ্গি করার জন্য ভর্ৎ”স’নাও করেছেন।