ফরিদপুরের ভাঙ্গা থানায় হে’ফাজতের হা’ম’লা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : মার্চ 27, 2021 07:08:09 অপরাহ্ন
0
31
views

ফরিদপুরের ভাঙ্গা থানায় হা’ম’লা চা’লিয়েছে হে’ফাজত স’মর্থকরা। কে’ন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বি’ক্ষো’ভ মি’ছিল করে তারা। মিছিল থেকে এক স’মর্থককে আ’ট’ক করলেই পু’লিশের ও’পর চ’ড়াও হয়ে থানায় ই’ট-পা’টকেল নি’ক্ষেপ করে বি’ক্ষো’ভকারীরা। শনিবার (২৭ মার্চ) দুপুরে উপজে’লার ঈদগাহ ম’সজিদ প্রাঙ্গণ থেকে বের হওয়া মি’ছিলকারীরা এ হা’ম’লা চা’লায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামের হাটহাজারীতে ৪ মু’সল্লি নি’হতের ঘটনায় হে’ফাজত ই’সলামের কে’ন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরের ভাঙ্গা উপজে’লা ঈদগাহ ম’সজিদ প্রাঙ্গণ থেকে দুপুর ৩টার দিকে বি’ক্ষো’ভ মি’ছিল বের করে হে’ফাজত স’মর্থকরা।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ঈদগাহ ম’সজিদ প্রাঙ্গণে পৌঁছালে পেছন থেকে ওসমান ব্যাপারী নামে এক মু’সল্লিকে পু’লিশ আ’ট’ক করে বলে দা’বি হে’ফাজতিদের।

আ’ট’ক ওই মু’সল্লিকে ছা’ড়াতে গিয়ে পুলিশের সঙ্গে মু’সল্লিদের ধা’ক্কাধা’ক্কি শুরু হয়। এ সময় তারা থানায় হা’ম’লা চা’লায়। ই’ট-পা’টকেল নি’ক্ষে’প শুরু করে। এ প’রিস্থিতি নি’য়ন্ত্রণে পু’লিশ টিয়ার সেল নি’ক্ষে’প করে পু’লিশ।

ভাঙ্গা থানার ওসি (ত’দন্ত) বিকাশ মণ্ডল জানান, মু’সল্লিরা থানা ঘেরাও করলে প’রিস্থিতি নি’য়ন্ত্রণে তারা টি’য়ারশেল নি’ক্ষে’প করে। এ সময় পু’লিশের এস’আইসহ ৪ জ’ন আ’হত হয়েছে। এ ঘটনায় মা’ম’লা প্রক্রিয়াধীন।