নি’র্জন বা’গানে বি’ধবার স’ঙ্গ পেতে প্রা’ণ হা’রালেন পলা’শ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : মার্চ 21, 2021 10:59:43 পূর্বাহ্ন
0
93
views

সারাদেশঃ পাবনার চাটমোহর উপজে’লা সমাজ বাজারের নির্জন একটি বাগানে অবস্থানকালীন এক যুবককে কু’পিয়ে হ’’ত্যা করেছে দু’র্বৃত্তরা। শনিবার (২০ মার্চ) চাটমোহরের সমাজ বাজারের পাশে গু’মানী নদীর ক্যানেল থেকে তার ম’রদেহ উ’দ্ধার করা হয়। এ ঘটনায় রোজিনা খাতুন সাথী (২৪) নামের এক নারীকে আ’টক করেছে পুলিশ। তিনি চাটমোহর উপজে’লার মূলগ্রাম ইউনিয়নের খতবাড়ি গ্রামের মৃ’ত হাফিজুর রহমানের স্ত্রী।

নি’হত পলা’শ হোসেন (৩৮) নাটোর জে’লার বাগাতিপাড়া উপজে’লার পাকা গ্রামের কুরবান আলীর ছেলে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে সাথী নামের এক নারীকে নিয়ে চাটমোহর উপজে’লার সমাজ বাজারের নির্জন একটি বাগানে অবস্থান করছিলেন পলা’শ। রাত ৩টার দিকে ওই নারী সমাজ বাজারের দায়িত্বে থাকা নৈশ প্রহরী আব্দুল, দয়াল ও নজরুলের কাছে ছুটে গিয়ে পলা’শকে কিছু লোক মা’রধর করছে বলে জানান।

এর পরে নৈশ প্রহরীরা ওই নারীকে সঙ্গে নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। না পেয়ে তারা চাটমোহরের হান্ডিয়াল পুলিশ ত’দন্ত কেন্দ্রে সংবাদ দেন। পুলিশ এসে পলা’শের মোটরসাইকেলটি জ’ব্দ করে ওই নারীকে আ’টক করে। পরে শনিবার দুপুরে চাটমোহরের সমাজ বাজারের পাশে গু’মানী নদীর ক্যানেলে পলা’শের ম’রদেহ দেখতে পায় স্থানীয়রা। এ সময় ম’রদেহটি কিছুটা মাটি চা’পা দেয়া ছিল। সংবাদ পেয়ে পুলিশ ম’রদেহ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য হাসপাতালে পাঠায়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ম’রদেহ উ’দ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নারীঘটিত ঘটনাকে কেন্দ্র করেই পলা’শকে হ’’ত্যা করা হয়েছে। তার শরীরে কা’টা দাগ রয়েছে। কু’পিয়ে তাকে হ’’ত্যা করা হতে পারে।’