আরব আমিরাতে গাড়িতে ৯ লক্ষ দিরহাম পেয়ে পুলিশের কাছে ফিরিয়ে দিলেন ড্রাইভার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : মার্চ 6, 2021 09:19:49 পূর্বাহ্ন
0
232
views

দুবাই পুলিশ একজন কেরেম ড্রাইভারকে তার সততার জন্য সম্মানিত করেছে। একজন যাত্রী নামানোর পরে মোহাম্মদ ওরফান মোহাম্মদ রফিক দেখেন যে ঐ ব্যক্তি অনিচ্ছাকৃতভাবে তার গাড়িতে নগদ ৯ লক্ষ দিরহাম রেখে গেছে।

এরপর তিনি সেই টাকা ঐ যাত্রীকে ফিরিয়ে দিতে মনস্থ করেন কিন্তু ঐ যাত্রীকে তিনি কোথায় খুঁজে পাবেন।একজন গাড়িতে চালকের এই সততা দেখে সবাই তাঁকে প্রশংসা করছে। তাই কোনো উপায় না পেয়ে তিনি বিষয়টি বুড় দুবাই থানায় জানিয়েছেন, যেখানে তিনি এই অর্থ তুলে দিয়েছেন।

বুফ দুবাই থানার পরিচালক ব্রিগেডিয়ার আবদুল্লাহ খাদিম সুরর তার সততা ও নিকটস্থ থানায় মোটা অঙ্কের অর্থ হস্তান্তর করার জন্য রফিকের প্রশংসা করেন। তিনি জনগণ ও পুলিশদের মধ্যে সহযোগিতার গুরুত্বকে জোর দেওয়ার জন্য তাকে প্রশংসার একটি শংসাপত্র দিয়েও সম্মানিত করেছিলেন।

ব্রিগেস্টার সোউর উল্লেখ করেন যে দুবাই পুলিশ বাসিন্দাদের অংশীদারিত্বের ধারণাটি শক্তিশালী করতে এবং স্বতন্ত্র দায়িত্বের অনুভূতিকে উত্সাহিত করতে আগ্রহী রফিক তাকে সম্মানিত করার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানায়।

তিনি বলেন, প্রশংসা তাকে অত্যন্ত গর্ব এবং আনন্দ দিয়েছে। দুবাই পুলিশ একজন কেরেম ড্রাইভারকে তার সততার জন্য সম্মানিত করেছে।