‘চুলে লাল রঙ করিয়েছি, দেখা হবে-খেলা হবে’

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 24, 2021 11:59:00 অপরাহ্ন
0
27
views

বিনোদনঃ প্রায় সময় নিজের মন্তব্যের জন্য বিতর্কের মুখে পড়তে হয় অভিনেত্রী শ্রীলেখাকে। এবার তিনি জনসমক্ষেই বলে ফেললেন, ‘এখানে আসব বলে চুলে লাল রঙ করিয়েছি। দেখা হবে, খেলা হবে।’ ওপার বাংলার অন্যতম আবেদনময়ী অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই বাম সমর্থক। তা নিয়ে কখনো লুকোছাপা করেননি। এবার প্রকাশ্যেই বাম’দের মঞ্চে দেখা গেল শ্রীলেখাকে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) যাদবপুরে শহিদ কম’রেড মইদুল ইসলাম মিদ্য়া স্মরণে আয়োজিত একটি সভায় ছিলেন তিনি। সেখানে জনসমক্ষেই নায়িকা বললেন, ‘এখানে আসব বলে চুলে লাল রঙ করিয়েছি। দেখা হবে, খেলা হবে।’ যাদবপুরে বামেদের সভায় যোগ দেওয়ার ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন শ্রীলেখা। ক্যাপশনে বাম’দের হয়ে ভোটও চেয়েছেন। যাদবপুরের সভায় বাম’দের থিম সং, ‘টুম্পা তোকে নিয়ে ব্রিগেড যাব/ চেন ফ্ল্যাগে মাঠ সাজাবো’র প্রশংসাও শোনা যায় শ্রীলেখার গ’লায়।

অভিনেত্রী জানান, এই গানটি তার বেশ পছন্দ হয়েছে। এটি জনগণের সঙ্গে আরও বেশি সংযোগ স্থাপনে সাহায্য করবে।’ শ্রীলেখার সাফ কথা, পরিবর্তন চাইলে বাম’দের থেকে বিকল্প কিছু হতে পারে না। এদিনের সভায় ভালোবাসা দিবসের বজরং দলের পোস্টার নিয়েও কটাক্ষ করেন তিনি। বলেন, বজরং দলের পোস্টার নিয়ে ফেসবুকে লিখেছিলেন বলে তার বাবা ভ’য় পেয়েছেন। এছাড়া টলিপাড়ায় তারকাদের দলবদল নিয়েও কটাক্ষ করেন। বলেন, ‘আমি বিক্রি হইনি। আমাদের শিরদাঁড়া যেখানে নত হওয়ার সেখানেই শুধু হয়।’

শ্রীলেখার মইদুল ইসলাম মিদ্য়া স্মরণে বাম’দের সভায় যোগ দেওয়ার পর অনেকের মনেই প্রশ্ন, নায়িকা কি এবার সরাসরি রাজনীতিতে যোগ দেবেন? যদিও এর আগে শ্রীলেখা জানিয়েছিলেন, তিনি এখনই রাজনীতিতে যোগ দিতে প্রস্তুত নন। তবে এদিনের সভায় শ্রীলেখার কথা শুনে একটা বি’ষয় বেশ স্পষ্ট, ২৮ ফেব্রুয়ারি বাম’দের ব্রিগেডে তাকে দেখা যেতে পারে।