থু’তু দি’য়ে রু’টি বা’নিয়ে ‘ভা’ইরাল’ যু’বক! (ভি’ডিও)

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 22, 2021 12:01:03 অপরাহ্ন
0
21
ভিউ

অনলাইন ডেস্কঃ সো’শ্যাল মি’ডিয়ায় এমন একটি প্লা’টফর্ম যেখানে মাঝে মধ্যেই ব্য’তিক্রমী কিছু বি’ষয় মু’হূর্তের মধ্যে ভা’ইরাল হয়ে যায়। তেমনই থু’তু দিয়ে রু’টি বানানোর একটি ভিডিও ভা’ইরাল হয়েছে। যা দেখে নে’টিজেনদের গা ঘি’নঘি’ন করে উঠেছিল। তবে সেই ভিডিওর দৌ’লতেই শে’ষ প’র্যন্ত অ’পকর্ম করেও পার পেল না অ’ভিযুক্ত যু’বক।

থু’তু দিয়ে রু’টি বা’নিয়ে বিত’র্ক বাঁ’ধিয়ে শেষ প’র্যন্ত পুলিশের জালে পড়তে হল তাকে। তার বি’রুদ্ধে দ’ণ্ডবিধির তিনটি ধা’রায় মা’মলা রু’জু করা হয়েছে। ঘটনা উ’ত্তরপ্রদেশের মী’রাটের। অ’ভিযুক্ত যু’বকের নাম নৌ’শাদ। গত ১৯ ফেব্রুয়ারি টু’ইটারে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকেই সেটি রিটুইট করেন। নে’টিজেনরা রী’তিমতো প্র’তিবাদে শা’মিল হন।

তখনই মীরাট পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল তারা দ্রু’ত ওই যু’বকের বি’রুদ্ধে প’দক্ষেপ করবে। এমনকী মী’রাট পুলিশের পক্ষে টুইটও করা হয় ভিডিওটি। ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওতে? মী’রাটের অ্যা’রোমা হো’টেলে একটি বিয়ের আসরে ত’ন্দুরি রু’টি বা’নানোর দায়িত্ব ছিল ওই যু’বকের উপরে। দেখা যায়, সে রুটি বে’লার পরে তার উপরে থু’তু দিয়ে তবে সেটা তা’ওয়ার ভিতরে দিচ্ছিল।

এমন জ’ঘন্য কাজ করতে দেখে বেজায় চটে যান নে’টিজেনরা। এমনিতেই এই কাজ চূ’ড়ান্ত অস্বা’স্থ্যকর ও ঘৃণ্য। তার উপরে ক’রোনাকালের নিরিখে এই অ’পরাধ অ’ত্যন্ত গ’র্হিত বলেই মত ওয়াকিবহাল মহলের। হিন্দু জা’গরণ মঞ্চ ওই যু’বকের বি’রুদ্ধে পুলিশে অভিযোগ দা’য়ের করেছিল। পরে পুলিশ তাকে গ্রে’প্তারও করে। পুলিশি জেরায় সে নিজের অ’পরাধ স্বী’কার করেছে বলেও ওই প্রতিবেদনের দাবি।