অন্যের সঙ্গে প্রেম করায় রাস্তা আ’টকে প্রাক্তন প্রে’মিকাকে দেয়া স্কুটি ছি’নিয়ে নিল, ভাইরাল ভিডিও

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 20, 2021 07:54:12 অপরাহ্ন
0
154
ভিউ

মাঝ রাস্তায় চেয়ে বসলো গিফট দেওয়া স্কুটি। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আনাচে-কানাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করেও অনেক সময় বিভিন্ন

মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি এই দীর্ঘ লক-ডা-উন মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি । যার ফলে একঘেয়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কা-টিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । কখনো আবার দ-ম-ফা-টা হাসির ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের। আমরা এই সোশ্যাল মিডিয়ার দরুন অনেক কিছু দেখতে পাই ।

কখনো কোন বাচ্চা ছেলের শি’শুসুলভ আচরণ তো । কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা । বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁজে পাই ক্লা-ন্তি বা অ-ব-সাদ থেকে মুক্তি পাওয়ার ম-ন্ত্র । কারণ এই পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে খা’রাপ আর মৃ-ত্যু সংবাদ শুনতে শুনতে রীতিমত ভা-রা-ক্রা-ন্ত হয়ে উঠেছে মন । তাই কিছুটা শান্তি খুঁজছে মানুষ এবং সেই শান্তির জন্য মু-খ গু-জেছে সোশ্যাল মিডিয়া তে বর্তমান যুগে । সোশ্যাল মিডিয়া মানুষকে নিরাশা করেনি কখনো এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল ।সম্প্রতি একটি ভিডিও যা রীতিমতো হাসিয়ে তুলবে আপনাকেও ।

ঠিক তেমনি ফেসবুকে একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে ম-নো-মা-লিন্যের জে-র বি-চ্ছেদ ঘটেছে এক যুবক যুবতীর । এবং যখন তারা সম্পর্কে ছিল তখন ওই যুবক মেয়েটিকে গিফট হিসেবে একটি স্কুটি প্রদান করেছিল । যদিও এমনটা বক্তব্য ওই ছেলেটির । কিন্তু প্রে-মে বি-চ্ছেদ ঘটিয়ে নতুন ছেলের সাথে সম্পর্কে আসার ধরুন সেই যুবক হঠাৎ রাস্তার মধ্যে তা-ল-গো-ল পা-কায় সে মেয়েটির সাথে । এবং রীতিমত ঝগড়া-বি’বাদ হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায় ।

ছেলেটি দাবি যে সেই স্কুটি কি তার দেওয়া কাজেই সম্পর্ক যখন নেই তখন স্কুটি রেখে লাভ নেই । সে তার দেওয়া স্কুটি ফেরত চাই । কিন্তু মেয়েটি দাবি করে স্কুটি তার । অবশেষে সেখানে প্রচুর লোক জড়ো হয় এবং ঝা-মেলা থা-মতে বা-ধ্য হ-য় । কিন্তু এ ধরনের ঘটনা রীতিমতো অবাক করে তুলেছে দুনিয়ার প্রতিটি নাগরিককে । ভিডিও