বি’উটি পা’র্লারের আ’ড়ালে ম’হিলা কা’উন্সিলরের দে’হ ব্য’বসা, র‍্যা’বের হা’তে ধ’রা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 20, 2021 10:20:17 পূর্বাহ্ন
0
179
ভিউ

সারাদেশঃ বি’উটি পা’র্লারের আ’ড়ালে অ’সামাজিক কাজে বা’ধ্য করার মা’মলায় গাজীপুর সিটি ক’রপোরেশনের সেই সং’রক্ষিত না’রী কা’উন্সিলরকে গ্রে’ফতার করেছে র‍্যা’ব-১। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর দক্ষিণখান এলাকায় অ’ভিযান চা’লিয়ে তাকে গ্রে’ফতার করা হয় বলে জানিয়েছেন পো’ড়াবাড়ী র‍্যা’ব-১ ক্যা’ম্পের ক’মান্ডার আ’ব্দুল্লাহ আল মামুন।

এর আগে ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বাসন থানায় রো’কসানা আহমেদ রো’জীকে প্রধান আ’সামি করে মা’মলা করেন ভু’ক্তভো’গী কি’শোরী। এ ঘটনার পর থেকেই প’লাতক ছিলেন তিনি। সিটি ক’রপোরেশনের ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ডের সং’রক্ষিত কা’উন্সিলর রো’কসানা আহমেদ রোজী। মোটা অ’ঙ্কের বেতনের আ’শ্বাসে এক কি’শোরীকে পা’র্লারের চাকরি দিয়েছিলেন গাজীপুর সিটি ক’রপোরেশনের সংর’ক্ষিত কা’উন্সিলর রোকসানা আহমেদ রোজী। পরে তাকে পা’র্লারে কাজের বদলে বিভিন্ন সময়ে পাঠানো হতো দে’হ ব্য’বসায়। অ’ভিযোগ রয়েছে, ওই কা’উন্সিলর তাকে জি’ম্মি করেই এ ব্য’বসা করে আসছিলেন।

খবর পেয়ে সোমবার (১৬ ফেব্রুয়ারি) রাতেই চা’ন্দনা চৌ’রাস্তা এলাকায় অ’ভিযুক্ত কা’উন্সিলরের মা’লিনাকাধীন আনন্দ বি’উটি পা’র্লার থেকে নি’র্যাতিতাকে উ’দ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাসন থানায় রোজী, নুরুল হকের নাম উল্লেখসহ আরও ২ থেকে ৩ জনকে আ’সামি করে মা’মলা দা’য়ের করেন ভু’ক্তভোগী ওই কি’শোরী।