হাঁটুর নিচে মা’রতে বললেন কাদের মির্জা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 19, 2021 02:57:55 অপরাহ্ন
0
117
ভিউ

কোম্পানীগঞ্জে অপরাজনীতি বন্ধের প্রত্যয় পুনর্ব্যক্ত করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তিনি শনিবার বসুরহাট বাজারে লা’ঠি নিয়ে নেতাকর্মীদের উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন। কেউ অবস্থান কর্মসূচি বানচালের চেষ্টা করলে হাঁটুর নিচে মা’রতে বলেছেন।নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার সামনে অবস্থান কর্মসূচি পালনের সময় এসব কথা বলেন তিনি। শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত দলীয় নেতাকর্মীদের নিয়ে এ কর্মসূচি পালন করেন তিনি।

নোয়াখালী জে’লা প্রশাসক, পুলিশ সুপার, কোম্পানীগঞ্জ থানার ওসি এবং ওসি (ত’দন্তকে) প্রত্যাহার এবং নোয়াখালীর অপরাজনীতি বন্ধের দাবিতে এ কর্মসূচি চা’লিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা। এর আগে মঙ্গলবার সন্ধ্যা থেকে থানা ফটকের সামনে সারারাত অবস্থান কর্মসূচি পালন করে বুধবার সকাল ৯টায় তা স্থগিত করেছিলেন। বৃহস্পতিবার অর্ধদিবস হরতাল শেষে আবারও একই দাবিতে তিনি শুক্রবার ও শনিবার অবস্থান কর্মসূচির ঘোষণা দেন।

ঘোষণা অনুযায়ী, আগামীকাল শনিবার বসুরহাট বাজারে অবস্থান কর্মসূচি করবেন কাদের মির্জা। আজকের কর্মসূচি থেকে আগামীকালের অবস্থান ধর্মঘট সফল করার আহ্বান জানান তিনি। রাজনৈতিক প্রতিপক্ষকে হুশিয়ার করে কাদের মির্জা বলেন, বসুরহাট, কোম্পানীগঞ্জ, নোয়াখালী থেকে অপরাজনীতি নির্মূল করা হবে। কেউ বা’ধা দিতে এলে প্রতিরোধ গড়ে তোলা হবে। লা’ঠি দিয়ে হাঁটুর ও’পরে নয়, নিচে আ’ঘাত করবেন। সুত্রঃ যুগান্তর