ন’গ্ন ভিডিও উ’দ্ধারে প্রে’মিককে ই’নজেকশন, না’রী গ্রে’প্তার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 18, 2021 12:49:28 অপরাহ্ন
0
66
ভিউ
প্রতীকী ছবি

সারাদেশঃ প্রেমের সম্পর্কের এক পর্যায়ে অন্তরঙ্গ সম্পর্কের ন’গ্ন ভিডিও ধারণের পর সেটি দেখিয়ে ব্ল্যা’কমেইল করায় প্রেমিককে হ’’ত্যার ঘটনায় এক নারীকে গ্রে’প্তার হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সিরাজগঞ্জ সিআইডি পুলিশ ঢাকার ধামরাই থেকে ওই নারীকে গ্রে’প্তার করে। গ্রে’প্তারকৃত লাভলী খাতুন টাঙ্গাইলের ঘাটাইল থানার রসুলপুর গ্রামের লাল মিয়ার মেয়ে।

তিনি পেশায় নার্স। আর হ’’ত্যার শি’কার রুবেল রানা (২৮) টাঙ্গাইলের কালিহাতি থানার শ্যামশৈল গ্রামের আব্দুল লতিফের ছেলে। সিরাজগঞ্জ সিআইডির পুলিশ পরিদর্শক নুরে আলম সিদ্দিকী জানান, ২৭ জানুয়ারি বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সিরাজগঞ্জ সদর থানার ইকোপার্কে একটি ম’রদেহ পাওয়া যায়। এরপর সিআইডি ত’দন্ত শুরু করে।

গ্রে’প্তার লাভলী আ’দালতে জানান, রুবেল রানার সঙ্গে তার প্রেমের সম্পর্কের এক পর্যায়ে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ওঠে। রানা সেই চিত্র মোবাইল ফোনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে প্র’তারণা করছিল। তাই ন’গ্ন ভিডিও উ’দ্ধারের জন্য ২৬ জানুয়ারি রুবেলকে ডেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় ইকোপার্কে নিয়ে আসেন।

এক পর্যায়ে রানাকে শা’রীরিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে অজ্ঞান করার ই’নজেকশন দেয় লাভলী। এরপর রানার দুটি মোবাইল নিয়ে চলে যান তিনি। তিনি আরও জানান, অ্যানেসথেসিয়ার অতিরিক্ত মাত্রার কারণে রুবেল রানার মৃ’ত্যু হয়েছে। লাভলীর কাছ থেকে রুবেলের ব্যবহৃত মোবাইল ফোনও উ’দ্ধার করা হয়েছে।