ক’বরস্থানের লা’শ চু’রি করতে গিয়ে হা’তেনাতে আ’ট’ক ক’বিরাজ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 17, 2021 09:18:45 অপরাহ্ন
0
173
ভিউ

রাজশাহীর গোদাগাড়ীতে ক’বরস্থানের লা”শ চু”রি করতে গিয়ে স্থানীয়দের হা’তে আ’ট’ক হয়েছেন দিলিপ দাশ নামে এক ক’বিরাজ।মঙ্গলবার সন্ধ্যায় গোদাগাড়ী উপজে’লার ৬ নম্বর মাটিকা’টা ইউপির রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। আ’ট’ক দিলিপ দাশ ওই গ্রামের যতনের ছে’লে।

জানা যায়, দিলিপ কর্মজীবনে কবিরাজি করে সংসার চা’লায়। তার তিন ছে’লে ও এক মে’য়ে রয়েছে। কবিরাজি সাধনার জন্য মঙ্গলবার সন্ধ্যার পর অন্ধকারে লা”শ চু”রি করতে ক’বরস্থানে ঢু’কে। ক’বরস্থান রাস্তার পাশে হওয়ায় মৃ”ত না’রীর দাদা লুৎফর রহমান রাস্তা দিয়ে যাওয়ার পথে ক’বরটির দিকে তাকালে বাঁশের বেড়া খুলে পড়ে থাকতে দেখে এগিয়ে গেলে হঠাৎ দিলিপ কবর থেকে উঠে আসলে তিনি ভ’য় পেয়ে চি’ৎকার করে দৌড় দেন। পরে এ’লাকাবাসী এগিয়ে এলে দিলিপকে হা’তেনাতে আ’ট’ক করে পুলিশকে খবর দেন।

পরে গোদাগাড়ী মডেল থানা পুলিশের একটি দল এসআই মো. জিয়াউর রহমানের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে তাকে আ’ট’ক করে থানায় নিয়ে আসে।

এই ঘটনায় ২৯৭ ধারায় অনধিকার প্রবেশ করে মৃ’তের দে’হের অ’বমাননা ও ধ’র্মীয় অ’নুভূতিতে আ’ঘা’ত এবং ৫০৬ ধারায় একটি মা’মলা দা’য়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মডেল থানার ওসি (ত’দন্ত) নিত্য পদ দাস। এছাড়াও আজকে তাকে কোর্টে তুলে সাতদিনের রি’মান্ড আবেদন করা হবে বলে জানান তিনি।

মৃ’তের দাদা লুৎফর রহমান জানান, মাস খানেক আগে অ’ন্তঃস’ত্ত্বা রান্না করতে গিয়ে শাড়িতে আ’গু’ন লে’গে গু’রুতর আ’হত হয়। চি’কিৎসাধীন অবস্থায় ওই না’রী ১২ -১৩ দিন আগে মা”রা গেছেন।