স্ত্রী’র সামনে ব্যবসায়ীকে এ’লোপা’তাড়ি কু’প, হা’তে-পা’য়ে ধরেও র’ক্ষা করতে পারলেন না স্ত্রী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 17, 2021 07:33:19 অপরাহ্ন
0
302
ভিউ

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্র’ভাব বি’স্তারকে কে’ন্দ্র করে স্ত্রী’র সামনে নাজমুল ইসলাম শ্যামল নামে এক ব্যবসায়ীকে এ’লোপা’তাড়ি কু’/পিয়ে হ’’/ত্যার চে’ষ্টা চা’লিয়েছে স্থা’নীয় স’/ন্ত্রাসীরা। বুধবার সকালে ফতুল্লার পা’গ’লা শাহীবাজার আমতলা এলাকায় মজিবুরের গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় হা’ত-পা’য়ে ধরেও স’/ন্ত্রাসীদের কাছ থেকে শ্যামলকে উ’দ্ধা’র করতে পা’রেননি তার স্ত্রী রাবিয়া বেগম। পরে আশপাশের লো’কজন এগিয়ে আসলে স/’ন্ত্রা’সীরা পা”লিয়ে যায়।

এরপর শ্যামলকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করেন তার স্ত্রী। শ্যামলের মা’থা, হা’ত ও শ’রীরের বিভিন্ন স্থানে রা’ম দা দি’য়ে কো/’পা’নো হয়েছে।

আ’হত নাজমুল ইসলাম শ্যামলের স্ত্রী রাবিয়া বেগম জানান, পূ’র্বশ’ত্রুতার জে’র ধ’রে পাগ’লা শাহীবাজার আমতলা এলাকার স/’ন্ত্রাসী অনিক তার বা’হিনীর ৪-৫ জ’নকে স’ঙ্গে নিয়ে রা’ম দা হা”তে দৌ’ড়ে এসে আমার সামনে আমার স্বা’মী শ্যামলকে এ’লোপা’তাড়ি কো’/পাতে থাকে।

এ সময় অনিকের হা’ত-পা ধ’রে বারবার চি’ৎকার করে শ্যামলকে মা/’র’তে না করি। তখন অনিক আমাকে লা/’থি মে/’রে মা’টিতে ফে’লে দিয়ে হ’/’ত্যার উদ্দেশ্যে শ্যামলের মা’থায় হা’তে ও শ’রীরের বিভিন্ন স্থানে কো’/পায়। পরে আশপাশের লো’কজন এগিয়ে আসলে অনিক তার লো’কজন নিয়ে চলে যায়। শ্যামলের অবস্থা আ’শঙ্কাজ’নক।

এ বি’ষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বি’ষয়টির ত’দন্ত চলছে। অ”পরাধীদের গ্রে”ফতার করা হবে। সূত্রঃ যুগান্তর