থানা ঘেরাও করলেন কাদের মির্জা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 17, 2021 10:24:19 পূর্বাহ্ন
0
55
ভিউ

সারাদেশঃ নোয়াখালীর কো’ম্পানীগঞ্জ থানা ঘেরাও করে অবস্থান ধ’র্মঘট শুরু করেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। জে’লা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি) ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্র’ত্যাহার এবং চ’রকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ফখরুল ইসলাম ওরফে সবুজের গ্রে’প্তারের দাবিতে আজ মঙ্গলবার রাত সাড়ে আটটায় তিনি এ কর্মসূচি শুরু করেন।

তার আগে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে কোম্পানীগঞ্জ চরকাঁকড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম সবুজ টেকের বাজারে তার কিছু অনুসারীদের নিয়ে কাদের মির্জার বি’রুদ্ধে প্র’তিবাদ সমাবেশ ও বি’ক্ষো’ভ মিছিল করেন। এতে তিনি মেয়র কাদের মির্জার বি’রুদ্ধে অশালীন ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দেন।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানার পুলিশ ফখরুল ইসলাম সবুজকে আ’টকের পর ছেড়ে দেয়। এমন খবর পেয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে কাদের মির্জা নিজেই থানা ঘেরাও করে থানার ফটকের সামনে অবস্থান নেন। আবদুল কাদের মির্জার দাবি, দায়িত্বে অবহেলার জন্য নোয়াখালীর ডিসি খুরশেদ আলম খান, এসপি মো. আলমগীর, কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ও ওসি ত’দন্ত মো. রবিউল হকের প্রত্যাহার ও কোম্পানীগঞ্জ চরকাঁকড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম সবুজ ও তার আশ্রয়দাতা মিজানুর রহমান বাদল ও ফখরুল ইসলাম রাহাতকে গ্রে’ফতার করা পর্যন্ত এ আন্দোলন চলবে। এ বি’ষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনির কোন বক্তব্য পাওয়া যায়নি।