নির্ভয় ফাউন্ডেশনের ভিন্ন রকম আয়োজন “নতুন কুঁড়িদের জন্য ভালোবাসা”

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 13, 2021 05:17:53 অপরাহ্ন
0
25
ভিউ

বায়েজিদ হাসান,কবি নজরুল বিশ্ববিদ্যালয়ঃ নির্ভয় ফাউন্ডেশনের ভিন্ন রকম আয়োজনের ২য় পর্বে ছোট বাচ্চাদের মাঝে শিক্ষনীয় দৈনন্দিন জীবনের কিছু বিষয় তুলে ধরে (১২ ফেব্রুয়ারি শুক্রবার) ত্রিশাল উপজেলার চিকনার মোড় থেকে নির্ভয় এর নীল সৈনিকেরা ৭ বছর থেকে ১৪ বছরের মাঝে ৫০ জন ছোট বাচ্চা দের নিয়ে একটি প্রোগ্রাম আয়োজন করে নির্ভয় ফাউন্ডেশন। প্রোগ্রামটি পরিচালনায় ছিলেন প্রোগ্রাম লিডার তাহসিনা মেহজাবিন মিতুল ও প্রোগ্রাম কো লিডার শাউরিন আক্তার শ্রাবণী এবং ৭ জন এক্সিকিউটিভ সহ ৩৫ জন ভলেন্টিয়ার।

প্রোগ্রামটি লাল নীল বেলুনের ভালোবাসা ও মাস্ক বিতরণের মধ্য দিয়ে শুরু হয় এবং পর্যায়ক্রমে দেশাত্মবোধক গান, খেলাধূলা, শিক্ষণীয় সেশন, নখ কাটার যন্ত্র, ব্রাশ, টুথ পাওডার, সাবান এর সঠিক ব্যবহার কৌশল এর পর্ব চলার পরেই শুরু হয় খেলাধূলা পর্ব বেলুন ফোটানো, মোরগ লড়াই ও বিস্কুট দৌড়। এসময় খেলার বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন এবং বাচ্চাদের উদ্দেশ্যে দিক নিদের্শনা মূলক কথা বলেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড. শেখ সুজন আলী ও নৃবিজ্ঞান বিভাগ সহকারী অধ্যাপক, আসিফ ইকবাল আরিফ।

প্রোগ্রামের শেষ পযার্য়ে সকল বাচ্চা দের মাঝে হালকা খাবার দেওয়া ও ভলেন্টিয়ার দের নিয়ে মিটিং এর মধ্যে দিয়ে শেষ হয় নতুন কুড়িঁদের জন্য ভালোবাসার ২ পর্ব।