দ’রজার ফাঁ’ক দি’য়ে দে’বর দে’খলো ভা’বিকে ধ”ণ ক’রছে প্র’তিবেশী মো’রশেদুল

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 13, 2021 11:12:06 পূর্বাহ্ন
0
1112
ভিউ
প্রতীকী ছবি

সারাদেশঃ রংপুর নগরীতে অ’স্ত্রের মুখে এক গৃ’হবধূকে (১৮) ধ”ণের ঘটনায় মা’মলা দা’য়ের করা হয়েছে।অ’ভিযুক্তর নাম মোরশেদুল (১৭)। এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, রংপুর নগরীর সাহেবগঞ্জ এলাকার এক দিনমজুরের স্ত্রীকে কয়েকদিন ধরে উ’ত্ত্যক্ত করে আসছিল ব’খাটে মোরশেদুল। বুধবার রাতে বাড়ির পার্শ্বে এক ব্যক্তি মা’রা যাওয়ায় ওই গৃ’হবধূর স্বামীসহ বাড়ির লোকজন সেখানে যান। এই সুযোগে বাড়িতে একা পেয়ে ওই গৃ’হবধূর ঘরে ঢুকে মুখ বেঁ’ধে অ’স্ত্রের মুখে তাকে ধ”ণ করেন মোরশেদুল।

রাত তিনটার দিকে নি’র্যাতিত নারীর দেবর বাড়িতে ঢুকে দরজার ফাঁক দিয়ে মোরশেদুলকে দেখতে পান। পরে তিনি এগিয়ে গেলে মোরশেদুল তাকে ধাক্কা দিয়ে জানালা দিয়ে পা’লিয়ে যান। বৃহস্পতিবার সকালে ওই নারীর স্বামী বা’দী হয়ে মোরশেদুলের বি’রুদ্ধে হারাগাছ থানায় মা’মলা দা’য়ের করেন। ঘটনার পর থেকে মোরশেদুলের পরিবার ভু’ক্তভোগীর পরিবারকে হু’মকি দিয়ে আসছে বলে জানা গেছে।

এ ব্যাপারে হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রেজাউল করিম বলেন, ধ”ণের ঘটনায় থানায় একটি মা’মলা দা’য়ের হয়েছে। আ’সামি গ্রে’প্তারের চেষ্টা চলছে। ধ”ণের শি’কার ওই নারীকে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।