প’রিচালককে অ’ন্তর্বাস দে’খাতে বা’ধ্য হয়েছিলেন প্রি’য়াঙ্কা!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 11, 2021 10:06:55 পূর্বাহ্ন
0
233
ভিউ

বিনোদনঃ এবার লেখিকা হিসাবে আত্মপ্রকাশ করলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রি’য়াঙ্কা চো’পড়া। সম্প্রতি প্রি’য়াঙ্কার আ’ত্মজীবনী নিয়ে লেখা বই ‘আ’নফিনিসড’ প্রকাশ পেয়েছে। বইয়ে জীবন স’ম্পর্কে তাঁর অ’ভিজ্ঞতা, দুঃখ, পিতৃতান্ত্রিক সমাজ এবং প’ক্ষপাতিত্বের মতো নানা বি’ষয় নিয়ে লিখেছেন।

ছোটো শহরের মেয়ে থেকে হলিউডে যাত্রাপথের গল্প তুলে ধরেছেন বইয়ে। ক্যারিয়ারের শুরুতে বলিউড তাঁর থেকে কী কী চেয়েছিল সেই তিক্ত অভিজ্ঞতার কথা নিজের বইয়ে লেখেন। জুমের রিপোর্ট অনুযায়ী, আ’বেদনময়ী একটি গান শ্যুটের সময় অভিনেত্রীকে এক এক করে তাঁর পোশাক খুলতে হত। যেহেতু গানটা বড় ছিল, তাই প্রি’য়াঙ্কা পরিচালককে জিজ্ঞাস করেছিলেন যে বেশি পোশাক পড়বেন কিনা, যাতে সহজেই তাঁর শরীর প্র’দর্শিত না হয়। প্রি’য়াঙ্কার বইয়ে লেখা, ‘পরিচালক জানান তিনি স্টা’ইলিস্টের সঙ্গে আগেই কথা বলে রেখেছেন এবং দৃ’শ্যের ব্যাপারে বুঝিয়ে দিয়েছেন। প্রিয়াঙ্কার পাশে দাঁ’ড়িয়ে পরিচালক বলেন, যাই হয়ে যাক অ’ন্তর্বাস দেখানোটা প্রয়োজন। নয়তো দ’র্শকেরা ছবি কেন দেখতে আসবেন?

প্রিয়াঙ্কা লিখেছেন, তিনি সাহসী দৃ’শ্যটি করার জন্য প্রস্তুত ছিলেন। কি’ন্তু পরিচালকের বলার ধরনে তাঁর মনে হয়েছিল, পরিচালক তাঁকে অ’গ্রহণযোগ্য বলে মনে করছেন। তাই পরের দিনই তিনি ছবিটা থেকে বেরিয়ে আসেন। এমনকি ছবিটা হা’তছাড়া করার পর প্রি’য়াঙ্কা অন্য একটি সেটে সেই প’রিচালকের সঙ্গে দেখা করেন। পরিস্থিতি এতটাই উ’ত্তেজনামূলক হয়ে উঠেছিল, তাঁর সহ-অভিনেতা সলমনকে সেই সময় সামাল দেওয়ার জন্য হ’স্তক্ষেপ করতে হয়েছিল। বিশ্ব সুন্দরী হওয়ার পরেও প্রিয়াংকাকে ছবির অডিশন দিতে গিয়ে হতে হয়েছিল খা’রাপ অভিজ্ঞতার সম্মুখীন। পরিচালক তাকে নিয়ে বেশ কু’রুচিকর মন্তব্য করে এবং তার শ’রীর সম্পর্কে অ’শালীন ম’ন্তব্য করেন।