গাঁ’জাসহ জা’মাই-শ্ব’শুর-শা’শুড়ি আ’টক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 10, 2021 09:50:33 অপরাহ্ন
0
101
ভিউ

বুধবার (১০ ফেব্রুয়ারি) মোংলায় পাঁচ কেজি গাঁ’জাসহ তিন মা’দক ব্যবসায়ীকে আ’টক করেছে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পৌর শহরের তাজমহল রোড সংলগ্ন মুরগি বাজার এলাকা থেকে তাদের গ্রে’ফতার করা হয়।এ ঘটনায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলার পর বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট আ’দালতের মাধ্যমে তাদের কা’রাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী।

গ্রে’ফতাররা হলেন-মা’দককারবারি বেবী (৩৫), তার স্বামী মো. মাহাতাব হাওলাদার (৫০) ও জামাই রাসেল (২১)।বাগেরহাট মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. বুলু শেখ জানান, গো’পন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে মোংলা পোর্ট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তাজমহল রোড সংলগ্ন মুরগি বাজার এলাকায় অ’ভিযান চা’লায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

এসময় সঙ্গে ছিলেন উপজে’লা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুম’দার ও উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী। অ’ভিযানে এলাকার চিহ্নিত মা’দক সম্রাজ্ঞী বেবীর বসতঘরে তল্লা’শি চা’লিয়ে ঘরের মধ্যে প্লাটিকের ড্রাম ও ব্যাগে লুকিয়ে রাখা ৪ কেজি ৯৫০ গ্রাম গাঁ’জা উ’দ্ধার করা হয়।

আ’টকের পর বিকেলেই তাদের থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, তাদের বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলার পর বৃহস্পতিবার সকালে বাগেরহাট আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হবে।