ভার্চুয়ালি জাককানইবি “ক্যারিয়ার ক্লাব”-এর ৩য় বর্ষপূর্তি উদযাপন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 9, 2021 01:33:43 অপরাহ্ন
0
26
ভিউ

বায়েজিদ হাসান, জাককানইবি প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবটির প্রতিষ্ঠা হয়েছিলো ২০১৮ সালে।তিন বছর আগের সল্প সংখ্যক সদস্যদের নিয়ে যাত্রা শুরু করা ক্লাবটি এখন ৩৫০ এর বেশি সদস্যের এক বিশাল পরিবার।ক্লাবের সদস্যরা শুধুমাত্র প্রতিভাবানই নয় উদ্যমী ও পরিশ্রমী।
ক্লাবটি গত তিন বছর যাবত সফলতার সাথে বিভিন্ন ন্যাশনাল ইভেন্ট, কম্পিটিশন,জব ফেয়ার,ক্লাব কার্নিভাল সহ অসংখ্য কর্পোরেট সেমিনার সফলভাবে আয়োজন করেছে।

ক্লাবের ৩য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে দিন ব্যাপী বেশ কিছু প্রোগ্রামের আয়োজন করা হয়েছিল।ক্লাবের সদস্যদের নিয়ে ভার্চুয়াল মিটাপ,ক্লাব মেম্বারদের জন্য “কার্নিভাল আর্টিকেল” কনটেস্ট, রম্য বিতর্ক এবং ওয়েবিনার সহ আরো বিভিন্ন রকম আয়োজন ছিলো।আয়োজনে ক্যারিয়ার ক্লাবের ফাউন্ডার সদস্যবৃন্দসহ প্রায় ৭৫ জনেরও অধিক ক্লাবের সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ অংশগ্রহণ করেছিলেন।

এ বিষয়ে ক্যারিয়ার ক্লাবের সম্মানিত সভাপতি হায়দার আলী খান বলেন, বিগত বছর গুলোতে ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী তে যেরকম জাঁকজমকপূর্ণ আয়োজন,কর্পোরেট সেমিনার কিংবা ওপেন এয়ার কন্সার্ট ও সাংস্কৃতিক আয়োজন থাকতো এবছর করোনা মহামারীর জন্য এরকম কিছু আয়োজন করা সম্ভব হয়নি, তাই ক্লাব কর্তৃপক্ষ পুরো আয়োজনটি অনলাইনে আয়োজন করেছেন। ভার্চুয়ালি ছাত্র-ছাত্রী ও বিভিন্ন কর্পোরেট দের এনগেজমেন্ট এর মাধ্যমেই স্বতঃস্ফূর্তভাবে প্রোগ্রামটি সম্পন্ন হয়েছে।

তিনি আরো বলেন,ক্যারিয়ার ক্লাবের সাফল্যের দিনলিপিতে আজকের দিনটিও স্মরণীয় হয়ে থাকবে সকল সদস্যদের প্রাপ্তির খাতায়।