ছাগল আনতে গিয়ে গণধ”র্ষ’ /ণের শি’কার স্কু’লছা’ত্রী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 5, 2021 02:30:05 অপরাহ্ন
0
392
ভিউ
প্রতীকী ছবি

নড়াইলের কালিয়ায় নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কু’লছা’ত্রী গণ-ধ”ণের শি’কা’র হয়েছে। অ’ভিযো’গ-যুক্ত ছয় জনের মধ্যে এক জ’নকে রাতেই গ্রে’প্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে পৌ’র এলাকার উথালী গ্রামের বিলে এ ঘটনা ঘটে। রাতেই ওই ছা’ত্রীকে নড়াইল স’দর হা’সপাতা’লে ভর্তি করা হয়।

এ ঘটনায় ছা’ত্রীর বা’বা বা’দী হয়ে তিন জনের নাম উল্লেখ করে রাতেই মা’ম’লা করেছেন। এ ছাড়া মা’ম’লায় তিনজন অ’জ্ঞা’ত পরিচয় আ’সামি রয়েছে। পুলিশ রাতেই নিশান (১৭) নামে এক আ’সা’মিকে গ্রে’প্তার করে। তার বাড়ি পৌ’র এলাকার উথালী গ্রামে। এছাড়াও জি’জ্ঞা’সাবাদের জন্য পুলিশ তিন জনকে আ’ট’ক করেছে।

পুলিশ এবং ওই ছা’ত্রীর পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার আগ মুহূর্তে ওই ছা’ত্রী ছা’গল আনার নাম করে বাড়ি থেকে বের হয়। পথে ফাঁ’কা জায়গায় গেলে ছয়জন তাকে ধরে ঘটনাস্থলে নিয়ে পা’লাক্রমে ধ”ণ করে। সেখানেই ফে”লে রেখে যান ধ”ণকা’রীরা । ওই ছা’ত্রী পুলিশকে জানিয়েছে, তিন জন ধ”ণ করার পর সে জ্ঞা’ন হা’রিয়ে ফে”লে। পরে জ্ঞা’ন ফিরে আসলে সে বাড়িতে আসে।

মা’ম’লার ত’দন্ত কর্মকর্তা কালিয়া থানার পরিদর্শক (অ’পারেশন) মো. আমানউল্লাহ আল বারী জানান, এ’জাহারভুক্ত আ’সা’মি নিশানকে গ্রে’প্তার করা হয়েছে। অন্য আ’সা’মিদের গ্রে’প্তারের জন্য জো’র প্র’চেষ্টা চলছে।