‘পড়াশোনা ভাল লাগে না, ‘বিয়ে দিয়ে দাও, শ্বশুরবাড়ি যাব’ মায়ের কাছে খুদের অনুরোধ ভাইরাল (ভিডিও)

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 4, 2021 10:30:37 অপরাহ্ন
0
300
ভিউ

এ দেশে কত ধরনের ঘটনাই না ঘটে প্রতিদিন । ১৩০ কোটির দেশে কত ধরনের মানুষ… তাঁদের ভাষা আলাদা, সংস্কৃতি আলাদা, জাতি আলাদা, শখ-স্বভাব-আচার-ব্যবহার সবই আলাদা । তাই এ দেশের গলিতে গলিতে লুকিয়ে রয়েছে হরেক কিসিমের যত কাণ্ড কারখানা । আর আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সে সমস্ত খবর নিমেষে মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে ।

নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে সে সব । কখনও ছবি, কখনও ভিডিও, কখনও অডিও । এই সমস্ত ভাইরাল খবরে বি’তর্ক যেমন তৈরি হচ্ছে, তেমনই নিখাদ মজার ঘটনা আনন্দও দিচ্ছে মানুষকে ।

যেমন এই ভিডিওটি । পুঁচকে এক শিশুর মুখের কথা আর তার হাবভাবে এখন মজে রয়েছে সোশ্যাল মিডিয়া । সম্প্রতি ফেসবুকে নতুন একটি ভিডিও পোস্ট হয়েছে, যা দেখে হাসতে হাসতে লুটিয়ে পড়ছেন নেটিজেনরা । ফলে পোস্ট হওয়ার কয়েক মিনিটের মধ্যেই ভিউয়ার সংখ্যা লাখ ছাড়িয়ে গিয়েছে । এই মুহূর্তে ভিডিওটি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ।

ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট একটি ছে’লেকে পড়তে বসিয়েছেন মা । আর পড়ার নাম শুনেই কেঁ’দে আকুল হয়ে যাচ্ছে সে । তার চেয়েও মজার তার মুখের কথাগুলি । সে বলছে, পড়াশোনা করতে তার ভাল লাগে না । সে বিয়ে করতে চায় ।

শুধু তাই নয়, বিয়ে করে সে শ্বশুরবাড়িতেই চলে যেতে চায়, এমন ইচ্ছার কথাও মা’কে জানিয়েছে খুদে । মা তাকে বকছেন, ভয় দেখাচ্ছেন । কিন্তু কে কার কথা শোনে । খুদের একটাই বায়না একটা বউ এনে দাও । কারণ সে বিয়ে করতে চায় ।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে